7000 টাকার কমে 12GB র‍্যাম, জলের দরে অবিশ্বাস্য ফিচার নিয়ে এন্ট্রি নেবে Redmi A3

Avatar

Updated on:

Redmi A3 India Launch Date

রেডমি তাদের এন্ট্রি লেভেল Redmi A3 ফোনটি ভারতে আগামী ১৪ ফেব্রুয়ারি লঞ্চ করবে। তার আগে এখন, শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে বিক্রি করা হবে সেটি। ই-কমার্স সাইটটি Redmi A3-এর স্পেসিফিকেশনগুলিকে টিজ করার জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইটও তৈরি করেছে, যা এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির উপস্থিতি নিশ্চিত করেছে। ফোনটি খুব সস্তায় বলে আশা করা হচ্ছে। Redmi A3 সম্পর্কে ফ্লিপকার্ট মাইক্রোসাইট থেকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

লাইভ হল Redmi A3-এর মাইক্রোসাইট

ফ্লিপকার্ট এবং এমআই ইন্ডিয়া (Mi India) উভয়ই রেডমি এ৩-এর আগমনের বিষয়ে নিশ্চিত করতে তাদের ওয়েবসাইটে ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করেছে। লিস্টিং অনুসারে, হ্যান্ডসেটটিতে বড় বৃত্তাকার রিয়ার ক্যামেরা মডিউল সহ সম্পূর্ণ নতুন ‘হ্যালো-ডিজাইন’ রয়েছে। ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে নিশ্চিত করা হয়েছে৷ স্মার্টফোনটি ৬ জিবি ফিজিক্যাল র‍্যামের সাথে আসবে এবং তার সাথে ৬ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। রেডমি এ৩ ভারতে লঞ্চ হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। হ্যান্ডসেটটির দাম ৭,০০০ টাকা থেকে ৯,০০০ টাকার মধ্যে থাকবে বলে শোনা যাচ্ছে৷

Redmi A3-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রেডমি এ৩-এ ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৭১ ইঞ্চির এইচডি+ (১,৬০০ x ৭২০ পিক্সেল) এলসিডি স্ক্রিন থাকবে বলে আশা করা হচ্ছে। এটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। ফটোগ্রাফির জন্য, এতে এআই (AI)-ব্যাকড ১৩ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে বলে আশা করা হচ্ছে। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর থাকতে পারে।

উল্লেখ্য, Redmi A3 গত বছর গত মার্চ মাসে লঞ্চ হওয়া Redmi A2-এর উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করবে। পূর্বসূরিটির বেস ২ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৫,৯৯৯ টাকা। এছাড়াও এর আর দুটি মডেল বাজারে উপলব্ধ। এগুলি হল ২ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ, যেগুলির দাম যথাক্রমে ৬,৪৯৯ টাকা এবং ৭,৪৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥