সস্তা ফোনও দুর্দান্ত ভাবে ডিজাইন করছে Redmi, ছবি না দেখলে বিশ্বাসই হবে না!

Avatar

Published on:

Redmi A3 Live Images Leaked

রেডমি (Redmi) বর্তমানে তাদের A-সিরিজের নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি আসন্ন Redmi A3 মডেলটির ডিজাইন এবং গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে। আর এখন Redmi A3-এর লাইভ ইমেজও অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। কি কি তথ্য উঠে এল এই ছবিগুলি থেকে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Redmi A3-এর লাইভ ইমেজ

জিএসএমএরিনা-এর রিপোর্ট অনুযায়ী, রেডমি এ৩-এ ৬.৭১ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা পূর্বসূরি রেডমি এ২-এর ৬.৫২ ইঞ্চির স্ক্রিনের তুলনায় উল্লেখযোগ্যভাবে বড়। রিয়ার ক্যামেরা মডিউলের ডিজাইনও আগের চেয়ে আলাদা হবে। লাইভ ইমেজ অনুযায়ী, রেডমি এ৩-এর ক্যামেরা আইল্যান্ডটি দেখতে অনেকটা রিয়েলমি ১১ প্রো সিরিজের বৃত্তাকার ক্যামেরা মডিউলের অনুরূপ হবে। ছবিতে রেডমি ফোনটিকে ব্ল্যাক কালার অপশনে দেখা গেছে। তবে, এটি শুধুমাত্র হ্যান্ডসেটের ব্যাক প্যানেল এবং এর রিটেইল বক্সটিকে প্রদর্শন করেছে। সামনের প্যানেলের ডিজাইন কেমন হবে, তা এখনও জানা যায়নি। রেডমি এ৩-এর লাল রঙের প্যাকেজিং বক্সে এর ডিসপ্লের আকারটি উল্লেখ করা হয়েছে।

আগের একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, রেডমি এ৩-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ এইচডি+ এলসিডি প্যানেল থাকবে, যার পিক ব্রাইটনেস হবে ৪০০ নিট। ফোনটির রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পারফরম্যান্সের জন্য, এতে মিডিয়াটেক প্রসেসর থাকবে, যা ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইএমএমসি ৫.১ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এছাড়াও, এতে ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং স্টোরেজ সম্প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড স্লট মিলবে।

ব্যাটারি ও চার্জিংয়ের ক্ষেত্রে, Redmi A3-এ স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহৃত হবে। কানেক্টিভিটির জন্য, এতে ডুয়েল-সিম, ফোর-জি, ওয়াইফাই ২.৪ গিগাহার্টজ, ব্লুটুথ ৫.০ এবং বিভিন্ন স্যাটেলাইট নেভিগেশন সিস্টেম সাপোর্ট করবে। এছাড়াও, বাজেট-ফ্রেন্ডলি এই ফোনে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট থাকবে।

সঙ্গে থাকুন ➥