HomeMobilesMobile Blast: ফের পকেটে থাকা অবস্থাতে Redmi Note 12 Pro মোবাইলে আচমকাই...

Mobile Blast: ফের পকেটে থাকা অবস্থাতে Redmi Note 12 Pro মোবাইলে আচমকাই আগুন

এবার পকেটে থাকা অবস্থায় Redmi Note 12 Pro ফোনে আগুন ধরে গেছে বলে এক ব্যক্তি অভিযোগ করেছেন। যেখানে কোম্পানিটি দিনকে দিন তাদের স্মার্টফোন আরও উন্নত করছে বলে জানাচ্ছে, সেখানে এমন অভিযোগ সত্যিই আশ্চর্যের। কয়েকদিন আগেই Redmi Note 5 Pro ফোন ফেটে এক ৮ বছরের শিশু মারা গেছে বলে জানা গিয়েছিল।

চলতি বছরের ফেব্রুয়ারিতে নাবিন দাইয়া নামে এক ব্যক্তি Redmi Note 12 Pro ফোনটি কেনেন। গত ১১ এপ্রিল তিনি হঠাৎ লক্ষ্য করেন যে তার পকেট থেকে ধোঁয়া বার হচ্ছে। এমনকি তিনি পোড়া পোড়া গন্ধ পেতে থাকেন। সাথে সাথে পকেটে হাত ঢুকিয়ে তিনি গরম অনুভব করেন এবং জ্বলতে থাকা ফোনটি পকেট থেকে বার করে ফেলে দেন।

যদিও নাবিন কীভাবে ফোনে আগুন লাগলো সে সম্পর্কে কিছু বলেননি। কেবল তিনি নিশ্চিত করেছেন যে সেই সময় ফোন চার্জে ছিল না। তিনি যে ছবি শেয়ার করেছেন সেখান থেকে পরিষ্কার যে ফোনটি সম্পূর্ণ পুড়ে গেছে। এরপর তিনি সার্ভিস সেন্টারে যোগাযোগ করলেও, সেভাবে কোনো উত্তর পাননি বলে জানা গেছে।

তবে যাইহোক, এই ঘটনা আমাদের ফের স্মরণ করিয়ে দিল যে, স্মার্টফোন আমাদের কাছে যেমন প্রয়োজনীয়, তেমনি এটি বিপদজনকও হয়ে উঠতে পারে। সেই কারণে গ্যাজেটটি ব্যবহার করার সময় সবাই যথেষ্ট সতর্কতা অবলম্বন করবেন। Redmi Note 12 Pro ফোনে আগুন লাগার বিষয়ে Xiaomi কোনো উত্তর দিলে আমরা আপনাদের সাথে শেয়ার করবো।

RELATED ARTICLES

Most Popular