দেশের সবচেযে বড় দুই ই-কমার্স সাইটে বিক্রি হবে Redmi Note 13 5G সিরিজ, যখন খুশি কিনতে পারবেন

Published on:

Redmi Note 13 5G Series Launches Flipkart Amazon

শাওমি (Xiaomi)-এর জনপ্রিয় সাব-ব্র্যান্ড রেডমি (Redmi) আগামী ৪ জানুয়ারি ভারতে Redmi Note 13 5G সিরিজ লঞ্চ করবে বলে ঘোষণা করেছে। এই ফোনগুলি রেডমি নোট থার্টিন সিরিজের চীনা ভ্যারিয়েন্টের মতো একই স্পেসিফিকেশনের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। অফিসিয়াল লঞ্চের আগে, এখন Redmi Note 13 সিরিজের সেল পেজ ভারতে অ্যামাজন এবং ফ্লিপকার্টে লাইভ হয়েছে৷ চলুন জেনে নিই, এই পেজগুলি কি কি তথ্য সামনে এনেছে।

Redmi Note 13 5G সিরিজের লঞ্চ পেজ লাইভ হল Amazon এবং Flipkart-এর সাইটে

লিস্টিং দ্বারা নিশ্চিত করা হয়েছে যে, নতুন রেডমি নোট ১৩ ৫জি সিরিজটি ভারতের দুই অন্যতম প্রধান ই-কমার্স প্ল্যাটফর্ম – অ্যামাজন এবং ফ্লিপকার্টে বিক্রি হবে। এর মধ্যে অ্যামাজন ইন্ডিয়া তাদের অ্যামাজন স্পেশাল ব্যানারের অধীনে এটিকে টিজ করেছে। যদিও এই পেজে নতুন কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে, ফ্লিপকার্টের সাইটে মোট বিক্রয়ের পরিমাণ প্রদর্শন করা হচ্ছে, যা দেখিয়েছে যে সারা বিশ্বে ৩৩.৮ কোটি ইউনিট বিক্রি হয়েছে। সমগ্র রেডমি নোট সিরিজটি এখনও পর্যন্ত এই পরিমাণ সেল অর্জন করতে সমর্থ্য হয়েছে, যা যথেষ্ট আকর্ষণীয়।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে টিজার প্রকাশের পর, শাওমি অবশেষে ক’দিন আগে ভারতে রেডমি নোট ১৩ ৫জি সিরিজের আগমন সম্পর্কে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে। জানিয়ে রাখি, গত সেপ্টেম্বরে স্ট্যান্ডার্ড রেডমি নোট ১৩, রেডমি নোট ১৩ প্রো এবং রেডমি নোট ১৩ প্রো প্লাস মডেল সমন্বিত রেডমি নোট ১৩ ৫জি সিরিজটি চীনে লঞ্চ করা হয়েছে। ফলে এগুলির স্পেসিফিকেশন আর অজানা নেই।

Redmi Note 13 সিরিজের স্পেসিফিকেশন (চীনা সংস্করণ)

চীনে লঞ্চ হওয়া Redmi Note 13 5G সিরিজে ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। স্ক্রিনটি কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত। স্ট্যান্ডার্ড মডেলটি একাধিক স্টোরেজ ভেরিয়েন্ট সহ MediaTek Dimensity 6080 প্রসেসর দ্বারা চালিত। আর Redmi Note 13 Pro+ MediaTek Dimensity 7200 Ultra প্রসেসরের সাথে এসেছে এবং Redmi Note 13 Pro-এ Snapdragon 7s Gen 2 চিপসেট রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Redmi Note 13 সিরিজের Pro+ এবং Pro উভয় মডেলেই অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ২০০ মেগাপিক্সেলের Samsung ISOCELL HP3 সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে৷ আর স্ট্যান্ডার্ড মডেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করছে।

Redmi Note 13 সিরিজে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Note 13 সিরিজের স্ট্যান্ডার্ড, Pro এবং Pro+ -তিনটি মডেলেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এবং এগুলি যথাক্রমে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। অ্যামাজন এবং ফ্লিপকার্ট-এর পাশাপাশি আগ্রহী ক্রেতারা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেও এই ফোনগুলি কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥