সস্তা হয়ে গেল 7 জিবি র‌্যামের Samsung ফোন, পাওয়া যাচ্ছে 10 হাজার টাকার কমে

Avatar

Published on:

Samsung Galaxy A04e Price Slashed

আপনি যদি Samsung ব্র্যান্ডের স্মার্টফোন পছন্দ করেন তাহলে আপনার জন্য সুখবর। এই মুহূর্তে Samsung Galaxy A04e ফোনটি ১০,০০০ টাকারও কম দামে কেনা যাবে। নিজের জন্য বা কাউকে উপহার দেওয়ার জন্য এটি একটি ভাল বিকল্প হতে পারে। এই সস্তা গ্যালাক্সি ফোনে বিশেষ র‌্যাম প্লাস ফিচার বর্তমান, যা ৭ জিবি পর্যন্ত র‌্যামের সুবিধা দেবে।

জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম Amazon-এ ‘ব্লকবাস্টার ভ্যালু ডে’ সেলে এই স্মার্টফোনটির দাম ২০ শতাংশের বেশি কমানো হয়েছে। আবার স্ট্যান্ডার্ড ডিসকাউন্ট ছাড়াও নির্দিষ্ট কিছু ব্যাংক কার্ডের সঙ্গে থাকছে বাড়তি ছাড়। একই সাথে যারা পুরনো ফোন এক্সচেঞ্জ করবেন তারা আরও সস্তায় Samsung Galaxy A04e কিনতে পারবেন। 

কম দামে কিনুন Samsung Galaxy A04e 

৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসা স্যামসাং গ্যালাক্সি এ০৪ই-এর বেস মডেলের দাম ১১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে ২১ শতাংশ ছাড়ের পর একে ৯,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়া এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ১০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। আর এইচএসবিসি ক্যাশব্যাক কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে থাকছে ৫% ছাড়।

আবার যারা পুরানো ফোন এক্সচেঞ্জ করেতে চান, তারা ৯,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন। এই স্মার্টফোনটি ব্ল্যাক, কপার এবং লাইট ব্লু কালার অপশনে পাওয়া যাবে। জানিয়ে রাখি, Samsung Galaxy A04e এর ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ১১,৪৯৯ টাকায় তালিকাভুক্ত। এই ভ্যারিয়েন্টের উপরেও উল্লেখিত অফারগুলি প্রযোজ্য।

Samsung Galaxy A04e-এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy A04e ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি পিএলএস এলসিডি ডিসপ্লে এবং পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। এর রিয়ার প্যানেলে দেওয়া হয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা সেন্সর। ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে আসা এই ফোনে পাওয়া যাবে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥