Samsung Galaxy F55 5G লঞ্চের দিনক্ষণ ঘোষণা হল, রইল দাম, ফিচার্স সহ বিস্তারিত

Published on:

Samsung Galaxy F55 5G India Launch Date

গত সপ্তাহে স্যামসাং নিশ্চিত করেছে যে তারা শীঘ্রই ভারতীয় বাজারে একটি নতুন F সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে, যার নাম Galaxy F55 5G। বেশ কিছুদিন ধরে এটির সম্পর্কে নানা তথ্য অনলাইনে ফাঁস হলেও, কোম্পানির তরফ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি, তবে এবার দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি আসন্ন হ্যান্ডসেটটির লঞ্চের তারিখটি নিশ্চিত করেছে। এটি চলতি মাসেই বাজারে পা রাখতে চলেছে। এর পাশাপাশি ব্র্যান্ডটি ভারতে Samsung Galaxy F55 ফোনের দাম সম্পর্কেও ইঙ্গিত দিয়েছে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

সামনে এল Samsung Galaxy F55 5G লঞ্চের তারিখ এবং ভারতীয় মূল্য

স্যামসাং তাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলির মাধ্যমে নিশ্চিত করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি ফোনটি এদেশে আগামী ১৭ মে আত্মপ্রকাশ করবে। ব্র্যান্ডটি এছাড়াও প্রকাশ করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ হ্যান্ডসেটটির ভারতীয় সংস্করণের দাম “২X৯৯৯” টাকা থেকে শুরু হবে, অর্থাৎ ডিভাইসটির বেস ভ্যারিয়েন্টের দাম অবশ্যই এদেশে ৩০,০০০ টাকার নীচে থাকবে।

স্যামসাং এই সপ্তাহের শুরুতে আসন্ন এফ সিরিজের স্মার্টফোনটির ডিজাইন এবং কালার অপশনগুলি প্রকাশ করেছে। স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি ফোনটি স্যাডল স্টিচ প্যাটার্ন সহ একটি ক্ল্যাসি ভিগান লেদার ফিনিশ দেখা যাবে। হ্যান্ডসেটটি এপ্রিকট ক্রাশ এবং রেজিন ব্ল্যাক কালার অপশনে আসবে। স্যামসাং দাবি করেছে যে, গ্যালাক্সি এফ৫৫ ৫জি হবে তার সেগমেন্টের সবচেয়ে হালকা এবং স্লিম স্মার্টফোন, যার রিয়ার প্যানেলে ভিগান লেদার বা কৃত্রিম চামড়ার ফিনিশ রয়েছে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Samsung Galaxy F55 ফোনের ব্যাক প্যানেলে গোল্ড অ্যাকসেন্ট দ্বারা বেষ্টিত ক্যামেরার রিংগুলির মধ্যে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। স্যামসাংয়ের এই ফোনটি কিছুদিন আগে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং ডেটাবেসে হাজির হয়েছিল এবং এর লিস্টিংটি প্রকাশ করেছে যে, আসন্ন F সিরিজের হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 7 Gen 1 প্রসেসরে চলবে। এতে ৮ জিবি র‍্যাম থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে বলেও উল্লেখ করা হয়।

এছাড়া গুগল প্লে কনসোল (Google Play Console) ডেটাবেসের লিস্টিং অনুযায়ী, Samsung Galaxy F55 হ্যান্ডসেটটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল নচ সহ ফুলএইচডি+ ডিসপ্লে অফার করবে। স্মার্টফোনটি ভারতে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই তিনটি বিকল্পে লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥