50MP ফ্রন্ট ক্যামেরা সহ দুর্ধর্ষ ফিচার্স, লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy F55 এর দাম

Avatar

Published on:

Samsung Galaxy F55 5G Price

Samsung শীঘ্রই ভারতে তাদের F-সিরিজের অধীনে Galaxy F55 5G স্মার্টফোনটি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। বলা হচ্ছে, এটি আসলে গত মাসে লঞ্চ হওয়া Samsung Galaxy M55 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, অর্থাৎ এটি এক স্পেসিফিকেশন অফার করবে। আর এখন লঞ্চের আগেই, সোশ্যাল মিডিয়ায় Samsung Galaxy F55 5G-এর দাম ও স্টোরেজ সম্পর্কিত তথ্য ফাঁস হয়ে গিয়েছে।

Samsung Galaxy F55 5G-এর দাম ফাঁস হল

টিপস্টার অভিষেক যাদব তার এক্স (আগে টুইটার হিসাবে পরিচিত) হ্যান্ডেলে স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি-এর দাম প্রকাশ করেছেন৷ ফোনটি সম্ভবত তিনটি স্টোরেজ অপশনে ভারতীয় বাজারে পা রাখবে। বেস মডেলটিতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকবে, যা ২৬,৯৯৯ টাকায় বিক্রি হবে। মিড-টিয়ার ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম হবে ২৯,৯৯৯ টাকা, যেখানে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত টপ-অফ-দ্য-লাইন ভ্যারিয়েন্টটি ৩২,৯৯৯ টাকায় বিক্রি হবে বলে আশা করা হচ্ছে।

যেহেত, ফোনটি রিব্র্যান্ডেড হবে বলে মনে করা হচ্ছে, তাই আশা করা যায় যে স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি-এর অধিকাংশ স্পেসিফিকেশন গ্যালাক্সি এম৫৫ ৫জি-এর মতো হবে। আসন্ন এফ-সিরিজের ফোনটির প্রত্যাশিত স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর, ফুলএইচডি রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,০০০ নিট পিক ব্রাইটনেস এবং ভিশন বুস্টার প্রযুক্তি।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy F55 5G-এর রিয়ার ক্যামেরা সিস্টেমে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে, যা একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের (সম্ভবত ম্যাক্রো) লেন্সের সাথে যুক্ত হবে। আর ফোনের সামনে সেলফির জন্য একটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর দেখা যেতে পারে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Samsung Galaxy F55 5G-তে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হবে।

তবে মনে রাখবেন, স্যামসাং এখনও ভারতে বা অন্য কোনও দেশে Samsung Galaxy F55 কবে লঞ্চ হবে, তা নিশ্চিত করেনি। কিন্তু, যেহেতু ঘন ঘন এই ফোনটির সর্ম্পকে নানা তথ্য অনলাইনে ফাঁস হচ্ছে এবং প্রয়োজনীয় সার্টিফিকেশন পেয়েছে, তাই শীঘ্রই এটি আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥