Samsung-এর বড় সিদ্ধান্ত, Galaxy স্মার্টফোনে এবার iPhone-র মতো ডিজাইন

Avatar

Published on:

Samsung Galaxy S24 S24+ Launch Date

স্যামসাং (Samsung) গত জুলাই মাসে বাজারে নতুন ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে এসেছে। ফলে Galaxy Z Fold 5 এবং Flip 5-র পর জল্পনার তীর এবার Galaxy S24 সিরিজের দিকে, যা ২০২৪ এর প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এখন এই সিরিজের বেস মডেল Galaxy S24 এবং Galaxy S24 Plus এর ডিজাইন সম্পর্কে নতুন তথ্য সামনে এসেছে।

Samsung Galaxy S24 এবং S24+ এর ডিজাইন

স্ট্যান্ডার্ড স্যামসাং গ্যালাক্সি এস২৩ এবং গ্যালাক্সি এস২৩ প্লাস ফ্ল্যাট ব্যাক এবং সামান্য প্রসারিত মিড ফ্রেম দ্বারা সজ্জিত। তবে টিপস্টার আইস ইউনিভার্স জানিয়েছেন যে, পরবর্তী প্রজন্মের গ্যালাক্সি এস২৪ এবং গ্যালাক্সি এস২৪ প্লাসে এমন ডিজাইন দেখা যাবে না। সাম্প্রতিককালে, অনেক স্মার্টফোন নির্মাতাই আইফোনের মতো ফ্ল্যাট সাইড রাখছে। টিপস্টারের দাবি, গ্যালাক্সি এস২৪ এবং এস২৪ প্লাস-এ এই ধরনের ফ্ল্যাট এজ দেখা যাবে।

তবে টিপস্টার তার পোস্টে এস২৪ সিরিজের টপ-এন্ড ভ্যারিয়েন্ট, গ্যালাক্সি এস২৪ আল্ট্রা সম্পর্কে কিছু উল্লেখ করেননি, যা ইঙ্গিত করে যে এটির ফ্রেম ডিজাইন বেস এস২৪ এবং এস২৪ প্লাস-এর থেকে আলাদা হবে। সুতরাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা এবং এস২২ আল্ট্রার মতো এস২৪ আল্ট্রাতে এজ প্যানেল ডিজাইন থাকলে অন্য মডেলগুলির থেকে স্বতন্ত্রতা বজায় রাখবে।

উল্লেখ্য, Galaxy S24 সিরিজকে ঘিরে এখনও পর্যন্ত যা যা খবর সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায় এটি দেশভেদে Exynos 2400 ও Snapdragon 8 Gen 3 চিপসেট ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। লাইনআপের সবকটি মডেলেই উন্নততর ভিজ্যুয়ালের জন্য লেটেস্ট এম১৩ ওলেড (M13 OLED) প্যানেল থাকবে এবং দ্বি-মুখী স্যাটেলাইট যোগাযোগের জন্য সাপোর্ট মিলবে বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥