Tecno Pop 8: সস্তায় 8 জিবি র‍্যামের দ্রুততম ফোন আনছে টেকনো, এই তারিখে লঞ্চ

Published on:

Tecno pop 8 India launch date confirmed January 8

টেকনো (Tecno) শীঘ্রই ভারতীয় বাজারে তাদের Pop সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানির লেটেস্ট বাজেট ফোনটির নাম Tecno Pop 8। চলতি মাসের শুরুতে, টেকনো ভারতে এই হ্যান্ডসেটটির আগমনের ইঙ্গিত দিয়েছিল। আর এখন আরেকটি অফিসিয়াল টিজারের মাধ্যমে অবশেষে Tecno Pop 8-এর লঞ্চের তারিখটি প্রকাশ করা হয়েছে।

Tecno Pop 8 ভারতে আসছে জানুয়ারির শুরুতেই

টেকনো দ্বারা শেয়ার করা টিজারটি নিশ্চিত করেছে যে, টেকনো পপ ৮ হ্যান্ডসেটটি আগামী ৩ জানুয়ারি ভারতীয় বাজারে পা রাখবে। এছাড়া, ব্র্যান্ডটি সম্প্রতি এই ডিভাইসের একগুচ্ছ প্রধান বৈশিষ্ট্যও প্রকাশ্যে এনেছে। ইতিমধ্যেই ফোনটির ডিজাইন, ডিসপ্লে, কালার অপশন সহ আরও অনেক কিছু সম্পর্কে জানা গেছে।

সম্প্রতি, টেকনো পপ ৮-এর আনটুটু (AnTuTu) বেঞ্চমার্ক স্কোরও ফাঁস হয়েছে। এই নতুন স্মার্টফোনটি জনপ্রিয় বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে ২,৪০,০০০ স্কোর করতে সক্ষম হয়েছে। বর্তমানে, পপ ৮-এর মাইক্রোসাইট অ্যামাজন (Amazon India)-এর সাইটে লাইভ হয়েছে, যা এদেশে ফোনটির উপলব্ধতা নিশ্চিত করে৷ ই-কমার্স প্ল্যাটফর্মের মাইক্রোসাইটে দাবি করা হয়েছে, এটি তার সেগমেন্টের সবচেয়ে দ্রুততম ৮ জিবি মডেল হবে। তবে এখনও পর্যন্ত এই ফোনটির সম্পর্কে যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, টেকনো পপ ৮-এর এই ৮ জিবি মেমরির মধ্যে ৪ জিবি ফিজিক্যাল র‍্যাম এবং ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। ফোনটিতে ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ মিলবে।

জানিয়ে রাখি, Tecno Pop 8-এর সামনের দিকে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন অফার করে। ফোনটি UNISOC T606 প্রসেসর দ্বারা চালিত। ফটোগ্রাফির ক্ষেত্রে, Pop 8-এর রিয়ার প্যানেলে একটি এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, টেকনো ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। আপাতত Tecno Pop 8 সম্পর্কে এই তথ্যগুলিই উপলব্ধ রয়েছে, তবে আগামী সপ্তাহে লঞ্চ ইভেন্টে ডিভাইসটির বিষয়ে আরও বিস্তারিতভাবে জানা যাবে।

সঙ্গে থাকুন ➥