ব্যাক প্যানেলে আলোর ঝলকানি, ইউনিক ডিজাইন সহ আসছে Tecno Pova সিরিজের নতুন ফোন

Avatar

Published on:

Tecno Pova New Smartphone Coming Soon

টেকনো (Tecno) তাদের Pova সিরিজের অধীনে নতুন একটি স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে বলে শোনা যাচ্ছে। এক জনপ্রিয় টিপস্টারের সৌজন্যে একটি ভিডিও ক্লিপ সামনে এসেছে, যেখানে এই আসন্ন টেকনো ফোনটিকে দেখা গেছে। যদিও, এই নয়া Pova সিরিজের হ্যান্ডসেটটির সঠিক নাম বা লঞ্চের সময় ধরে টাইমলাইন সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি, তবে ক্লিপটি থেকে এর ডিজাইন সম্পর্কে সামান্য আভাস পাওয়া গেছে। আসুন এই ফোনটির বিষয়ে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, দেখে নেওয়া যাক।

ফাঁস হল আসন্ন Tecno Pova ফোনের রিয়ার ডিজাইন

টুইটারে টিপস্টার ঈশান আগরওয়াল দ্বারা শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, টেকনোর নতুন পোভা সিরিজের ফোনটির রিয়ার প্যানেলে অবস্থিত ক্যামেরা মডিউলটি একটি এলইডি লাইট স্ট্রিপ দ্বারা বেষ্টিত থাকবে। টিপস্টার জানিয়েছেন যে, এই নতুন ফাংশনালিটিকে বলা হবে ‘আর্ক ইন্টারফেস’ এবং এলইডি স্ট্রিপটি নোটিফিকেশন পাওয়ার সাথে সাথে এগুলি সআলোকিত হবে। এই স্ট্রিপ বিভিন্ন রঙের আলো প্রদর্শন করতেও সক্ষম হবে।

আশা করা যায়, নতুন এই ফিচারটি ক্রেতাদের জন্য যথেষ্ট আকর্ষণীয় হবে। তবে প্রথমবার কোনও টেকনো ফোনে এমন ব্যাক লাইট স্ট্রিপ থাকবে, এমনটা নয়। গত বছর লঞ্চ হওয়া টেকনো পোভা ৩-এর পিছনের প্যানেলে একটি উল্লম্ব লাইট স্ট্রিপ ছিল। এছাড়াও ভিডিওটি দেখিয়েছে যে, আসন্ন পোভা ফোনটিতে দুটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট সহ গ্লসি ফিনিশের ক্যামেরা মডিউল উপস্থিত থাকবে। পিছনের প্যানেলের ডানদিকে কার্বন-ফাইবার-এর মতো প্যাটার্ন থাকবে বলেও মনে করা হচ্ছে।

জানিয়ে রাখি, Tecno ইতিমধ্যেই গত মাসে বিশ্ববাজারে তাদের Pova 5 ফোনটি লঞ্চ করেছে এবং বর্তমানে ব্র্যান্ডটি Pova Neo 3 মডেলটির লঞ্চের জন্য টিজার প্রকাশ করতে শুরু করছে। তবে, কোন ডিভাইসে এলিডি লাইট স্ট্রিপ থাকবে, সেটাই এখন দেখার। উল্লেখযোগ্যভাবে, উভয় ফোনেরই ব্যাক প্যানেলের ডিজাইন একই, তবে Pova 5-এ কোনও এলইডি স্ট্রিপ নেই। তাই উল্লেখিত পোভা ফোনটির বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য, অন্যান্য রিপোর্টের জন্য অপেক্ষা করতেই হবে।

সঙ্গে থাকুন ➥