বাজেটের মধ্যে মিলবে সেরা ফিচার, Tecno Spark 20 Pro+ লঞ্চের আগেই পেল Bluetooth SIG থেকে অনুমোদন

Published on:

Tecno Spark 20 Pro+ Receive Bluetooth SIG Certification

Tecno সম্প্রতি গ্লোবাল মার্কেটে Spark 20C লঞ্চ করেছে। এছাড়াও সংস্থাটি Tecno Spark 20 Pro নামে আরেকটি ডিভাইসের উপর কাজ করছে, যাকে সম্প্রতি FCC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এখন আবার Tecno-র আরেকটি ফোনকে ব্লুটুথ সিগ (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হল। এই হ্যান্ডসেটের নাম Tecno Spark 20 Pro+। আশা করা যায়, এটিও শীঘ্রই বাজারে আসবে।

ব্লুটুথ সিগ সার্টিফিকেশন সাইটে এটি KJ7 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এখান থেকে জানা গেছে, Tecno Spark 20 Pro+ ডিভাইসে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি থাকবে। এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

Tecno Spark 10 Pro এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ১০ প্রো ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। জানা গেছে, এতে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকবে। আর টেকনো স্পার্ক ১০ প্রো এর পিছনে আইফোনের মতো ক্যামেরা দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল রেজোলিউশন অফার করবে।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১২.৬ কাস্টম স্কিনে চলবে।

সঙ্গে থাকুন ➥