এক চার্জে দিন কাবার হবে, মিলবে হাই-স্পিড ইন্টারনেটও! 10 হাজারের অনেক কমে কিনুন এই 5G ফোনগুলি

Avatar

Published on:

top-4-5g-phone-under-rs-10000-at-now-check-list-with-pricing-and-spec

আপনি কি নতুন বছরে একটি নতুন ফোন 5G ফোন হাতের মুঠোয় রাখতে চাইছেন? এদিকে আপনার বাজেটের অবস্থা বেশ টাইট? চিন্তার প্রয়োজন নেই, একটি-দুটি নয় বরঞ্চ আপনি ১০ হাজার টাকার রেঞ্জে বাজারে বেশ অনেকগুলি বিকল্প পেয়ে যাবেন। কারণ বিগত কয়েক মাসে তুমুল চাহিদার কারণে একাধিক স্মার্টফোন ব্র্যান্ডই সস্তায় 5G ফোন লঞ্চ করেছে। সেক্ষেত্রে আপনার সুবিধার (পড়ুন সময় বাঁচানোর) জন্য এই প্রতিবেদনে আমরা এই দামে উপলব্ধ চারটি সেরা ফোনের হদিশ দেব, যেগুলিতে Flipkart এবং Amazon India কিছু ডিসকাউন্টও দেবে…

সস্তায় সেরা! ১০ হাজারের কমে কিনুন এই ৪টি ৫জি ফোন

১. Poco M6 5G: এই ফোনটির দাম ১০,৪৯৯ টাকা হলেও, এখন ফ্লিপকার্ট এখন হাজার টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট দিচ্ছে যার ফলে এটি ৯,৪৯৯ টাকায় কেনা যাবে।

এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।

২. itel P55 5G: এই ফোনটি ভারতের সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসেবে ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন ফ্লিপকার্টে এটি ৯,৯৩০ টাকায় মিলছে, সাথে আছে ১,০০০ টাকার ব্যাঙ্ক অফার।

এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্সযুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

৩. Lava Blaze 5G: অ্যামাজন ইন্ডিয়ায় এই ফোনের ৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৯,২৯৯ টাকা, এক্ষেত্রেও আপনি ১,০০০ টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগাতে পারবেন।

এতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেটআপ।

৪. Lava Blaze 2 5G: এটি অ্যামাজনে ৯,৯৯৯ টাকায় উপলব্ধ, তবে হাজার টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগালে আপনার খরচ হবে ৮,৯৯৯ টাকা।

এই ফোনটির মূল আকর্ষণ এর প্রিমিয়াম ডিজাইন। এছাড়া এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং সার্কুলার ক্যামেরা মডিউল বর্তমান।

সঙ্গে থাকুন ➥