ডিসেম্বরের শহরে Flipkart দিচ্ছে বিশেষ Sale, স্মার্টফোন কিনলে পাবেন এই 10 সেরা Offer!

Published on:

Flipkart Mobile Bonanza Sale Smartphone Offer

জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ যেন সেলের কোনো ছাড়ান নেই! উপলক্ষ থাক বা না থাক, এই প্ল্যাটফর্মে স্পেশাল অফার মিলছেই। যেমন আজ ১ ডিসেম্বর মধ্যরাত থেকে Flipkart Big Bachat Dhamaal নামে আবারও একটি সেল শুরু হয়েছে, একইসাথে এখানে লাইভ হয়েছে Mobile Bonanza সেলও যার সুবিধা আগামী ৬ তারিখ অবধি নেওয়া যাবে। সেক্ষেত্রে আপনি যদি এযাবৎ যাবতীয় বিশেষ বিক্রয়পর্ব এবং এগুলির সমস্ত অফার মিস করে থাকেন, এদিকে বছর শেষে আপনার একটি নতুন ফোন কেনার প্রয়োজন হয়, তাহলে চলতি Flipkart Sale-এর অফার আপনার দারুণ কাজে আসবে। কারণ Mobile Bonanza অফার কাজে লাগিয়ে আপনি বিভিন্ন রেঞ্জের সেরা স্মার্টফোনটি অনেকটা ছাড়ে কিনতে পারবেন। আবার ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি Canara ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ১০% অতিরিক্ত ডিসকাউন্ট। আপনার সুবিধার জন্য এখানে আমরা Flipkart-এর সেরা ১০টি স্মার্টফোন ডিলের কথা শেয়ার করব।

ফের Flipkart-এ চলছে Sale, এক নজরে দেখুন সেরা ১০টি ফোনের অফার

  • Poco C51: এন্ট্রি-লেভেল সেগমেন্টের এই ফোনটি ফ্লিপকার্টের সেলে ৯,৯৯৯ টাকার পরিবর্তে ৫,৪৯৯ টাকায় কেনার সুযোগ রয়েছে।

এই হ্যান্ডসেটে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

  • Infinix Hot 30i: আপনি এটি মাত্র ৭,৪৪৯ টাকায় কিনতে পারবেন, এর এমআরপি ১১,৯৯৯ টাকা।

এত কম দামে ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

  • Poco M6 Pro 5G: ১৬,৯৯৯ টাকা দামের এই ৫জি ফোনটি এখন ফ্লিপকার্টে ১০,৯৯৯ টাকার কার্যকর মূল্যে পাওয়া যাচ্ছে।

এটি প্রিমিয়াম গ্লাস ডিজাইনের সাথে স্ন্যাপড্রাগন প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার মতো শক্তিশালী ফিচার অফার করবে।

  • Vivo T2x 5G: এটি এখন ১১,৯৯৯ টাকায় মিলবে, এমনিতে এর দাম ১৭,৯৯৯ টাকা।

বাজেট রেঞ্জে সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৫০ মেগাপিক্সেল সুপার নাইট ক্যামেরা রয়েছে৷
 

  • Motorola Edge 40 Neo: এর দাম ২৭,৯৯৯ টাকা, তবে সেলে এটি ২১,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

ফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেখা যাবে।

  • Vivo T2 Pro 5G: ২৬,৯৯৯ টাকার এই ফোন এখন ২২,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

এতে ৩ডি (3D) কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে শক্তিশালী প্রসেসর, রিং লাইট ক্যামেরা ইত্যাদি পাবেন।

  • Realme 11 Pro 5G: এই ফোনটি ফ্লিপকার্টে আপনি ২৫,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

এই ফোনে ১০০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে।

  • Motorola Edge 40: সমস্ত অফার কাজে লাগিয়ে এখন এটি ৩৪,৯৯৯ টাকার পরিবর্তে ২৫,৪৯৯ টাকায় কেনা যাবে।

সবচেয়ে পাতলা আইপি৬৮ (IP68) রেটযুক্ত এই স্মার্টফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত পি-ওলেড ডিসপ্লে, এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ইউএফএস ৩.১ স্টোরেজ, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ইত্যাদি ফিচার আছে।

  • Google Pixel 7a: গুগলের এই সাশ্রয়ী মূল্যের পিক্সেল মডেলটি এখন ৪৩,৯৯৯ টাকার পরিবর্তে ৩৫,৯৯৯ টাকার কার্যকর মূল্যে পাওয়া যাচ্ছে।

এতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে, গুগল টেন্সর জি২ প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের মতো ফিচার।

  • Nothing Phone (2): এটি ৪৯,৯৯৯ টাকার পরিবর্তে ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

ফিচার বলতে এতে গ্লিফ (Glyph) ইন্টারফেসের সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত এলটিপিও ওলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥