ফাটাফাটি ফিচার সহ চলতি সপ্তাহে লঞ্চ হচ্ছে Realme, Motorola-র তিনটি ফোন

Published on:

Upcoming Mobile Phones India April 2024

দেখতে দেখতে কেটে গেলো নতুন বছরের প্রথম তিনটি মাস। এই তিন মাসে বাজারে দেখা মিলেছে একাধিক ব্র্যান্ডের বিভিন্ন রেঞ্জের স্মার্টফোন। আর আপনিও যদি এই সময়ে নতুন কোনো স্মার্টফোনের সন্ধান করে থাকেন, তাহলে জানিয়ে রাখি এই সপ্তাহে লঞ্চ হতে চলেছে Realme, Motorola এবং Tecno-এর নতুন তিনটি স্মার্টফোন, যাতে থাকবে একধিক দুর্দান্ত ফিচার। এই ডিভাইসগুলি আপনার জন্য উপযুক্ত হবে কিনা আসুন সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme 12x

লঞ্চের তারিখ- 2 এপ্রিল 2024

স্পেসিফিকেশন

Flipkart-এর ল্যান্ডিং পেজে প্রকাশিত তথ্য অনুযায়ী, 2 এপ্রিল রিয়েলমি লঞ্চ করতে চলেছে এই ডিভাইসটি। যাতে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে ডাইমেনসিটি 6 এনএম 5G প্রসেসর। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হবে 5000 এমএএইচ ব্যাটারি, যা 45 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Motorola Edge 50 Pro

লঞ্চের তারিখ- 3 এপ্রিল 2024

স্পেসিফিকেশন

আগামী 3 এপ্রিল Motorola Edge 50 Pro ফোনটি লঞ্চ করতে চলেছে Motorola। ইতিমধ্যেই এই হ্যান্ডসেট সম্পর্কে বিভিন্ন তথ্য প্রকাশিত হয়েছে। এছাড়াও, ফোনটির ল্যান্ডিং পেজটি ফ্লিপকার্টে দেখা গেছে।

ফিচারের কথা বললে এই ডিভাইসে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3। আর আছে 6.7 ইঞ্চির কার্ভড পিএইচডি ডিসপ্লে, যা 144 হার্টজ রিফ্রেশ রেট, 2000 নিটস পিক ব্রাইটনেস, 1.5কে রেজোলিউশন এবং এইচডিআর 10+ সাপোর্ট করে। আবার এতে কর্নিং গরিলা গ্লাস 5 প্রোটেকশনও দেওয়া হয়েছে। আর এর ক্যামেরা সেটআপে আছে 50 মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর, 13 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 13 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 50 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত। এই ডিভাইসে 50 ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং 125 ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে।

Tecno POVA 6 Pro 5G

লঞ্চের তারিখ – 4 এপ্রিল 2024

Tecno তাদের ভারতীয় গ্রাহকদের জন্য আনতে চলেছে Tecno POVA 6 Pro 5G। লঞ্চের পর এই ফোনটি ব্যাঙ্ক অফার সহ 17,999 টাকায় কেনা যাবে। উল্লেখ্য, ফোনটির ল্যান্ডিং পেজ অ্যামাজনে লাইভ করা হয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে 6000 এমএএইচ ব্যাটারি, যা 70 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।এটি 256 জিবি রম এবং 12 জিবি ফিজিক্যাল ব়্যাম ও 12 জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল ব়্যাম সহ পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥