Vivo S17 সিরিজ: ভিভোর ক্যামেরা স্পেশ্যাল ফোন মে মাসেই লঞ্চ হতে পারে, প্রসেসরের নাম ফাঁস হল

Published on:

Vivo S17 Series Launch Date

ভিভো তাদের ক্যামেরার জন্য পরিচিত এস সিরিজের নতুন S17 স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। এই লাইনআপে Vivo S17e, Vivo S17 এবং Vivo S17 Pro – এই তিনটি মডেল আসতে পারে। গত মাসে ফোনগুলির মডেল নম্বর সহ বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছিল। এবার এক সুপরিচিত টিপস্টার Vivo S17 সিরিজে ব্যবহৃত চিপসেট এবং সম্ভাব্য লঞ্চের সময়সীমা সম্পর্কে জানিয়েছেন।

Vivo S17 লঞ্চ হতে পারে আগামী মাসেই

নতুন ভিভো এস১৭ সিরিজ মে মাসে লঞ্চ হতে পারে বলে দাবি করেছেন এক চীনা টিপস্টার। এই লাইনআপের আগমন চীনের ৬১৮ অনলাইন শপিং উৎসবের আগেই হতে পারে, যা ১৮ জুন শুরু হবে। লঞ্চের সময়টি কৌশলগত হতে পারে, কারণ উৎসবের সময় মানুষ বেশি কেনাকাটা করেন, যা লঞ্চের সাথে সাথেই ভিভোর নতুন সিরিজটির বিক্রি বাড়াতে সাহায্য করবে।

অন্যদিকে, ওপ্পো চীনে মে মাসে রেনো ১০ সিরিজ লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। টিপস্টার দাবি করেছেন যে, আসন্ন ভিভো এস১৭ সিরিজটি ওপ্পোর রেনো ১০ লাইনআপের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। অতএব, এস১৭ লাইনআপটিরও মে মাসে বাজারে আসা উচিত।

এছাড়াও, টিপস্টার তার পোস্টে তিনটি প্রসেসরের কথা উল্লেখ করেছেন – স্ন্যাপড্রাগন ৭৭৮জি, ডাইমেনসিটি ৮২০০ এবং স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১। যা যথাক্রমে Vivo S17e, Vivo S17, এবং Vivo S17 Pro-তে ব্যবহৃত হতে পারে। আকর্ষণীয় বিষয়টি হল, ভিভোর প্রতিদ্বন্দ্বী Oppo Reno 10, Reno 10 Pro এবং Reno 10 Pro+ মডেলগুলিও যথাক্রমে SD778G, D8200 এবং SD8+G1 দ্বারা চালিত হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে প্রকাশিত একটি রিপোর্ট অনুসারে, Vivo S17e, S17 এবং S17 Pro-এর মডেল নম্বরগুলি হল যথাক্রমে V2285A, V2283A এবং V2284A৷ এটি আরও প্রকাশ করেছে যে, Vivo S17 সিরিজে কার্ভড এজ সহ অ্যামোলেড (AMOLED) স্ক্রিন, একটি কালার চেঞ্জিং রিয়ার শেল এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সহায়ক প্রধান ক্যামেরা থাকবে। S17 লাইনআপটি একাধিক র‍্যাম এবং স্টোরেজ বিকল্পে আসবে, যেমন ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ। এছাড়াও, S17 Pro-এর একটি ১৬ জিবি ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥