HomeMobilesফোনের ক্যামেরা ও ডিজাইন মুগ্ধ করবে, এই প্রথম ফাঁস হল Vivo S19 ও S19 Pro-র ছবি

ফোনের ক্যামেরা ও ডিজাইন মুগ্ধ করবে, এই প্রথম ফাঁস হল Vivo S19 ও S19 Pro-র ছবি

Vivo S19 সিরিজের স্মার্টফোনগুলি খুব শীঘ্রই বাজারের পা রাখতে চলেছে। বিভিন্ন সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করার পাশাপাশি সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম থেকে Vivo S19 ফোনের পারফরম্যান্স স্কোরগুলি প্রকাশিত হয়েছে। আর এখন সোশ্যাল মিডিয়ায় এক টিপস্টার Vivo S19 এবং Vivo S19 Pro উভয় মডেলেরই ডিজাইন এবং স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। চলুন এগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

সামনে এল Vivo S19 এবং Vivo S19 Pro ফোনের ডিজাইন এবং ক্যামেরা স্পেসিফিকেশন

ক্লাসমেট ইউ ডাটাউ নামের এক টিপস্টার তার ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং সাইট) পোস্টে কিছু ইমেজ শেয়ার করেছেন, যা ভিভো এস১৯ সিরিজের অফিসিয়াল মার্কেটিং পোস্টার বলে মনে হচ্ছে। এর মধ্যে একটি পোস্টার দেখিয়েছে যে, ভিভো এস১৯ ফোনের রিয়ার ডিজাইনটি আগের প্রজন্মের মডেলের থেকে ভিন্ন হবে। আসন্ন হ্যান্ডসেটের ক্যামেরা মডিউলটি হবে দীর্ঘায়িত এবং ডিম্বকৃতির, যা আগের মডেলগুলির থেকে সম্পূর্ণ আলাদা।

যদিও, পোস্টারে স্পষ্টভাবে ফোনটির নাম ভিভো এস১৯ বা ভিভো এস১৯ প্রো হিসাবে উল্লেখ করা হয়নি, তবে অপর একটি পোস্টার প্রকাশ করেছে যে উভয় ফোনেই একই ডিজাইন ল্যাংগুয়েজ থাকবে। এটি আসন্ন স্মার্টফোনের ক্যামেরা স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করেছে। ভিভো এস১৯ প্রো এর পিছনে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ দেখা যাবে। প্রধান ক্যামেরাটি হবে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX921 সেন্সর।

এর সাথে ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স থাকবে, যা ৫০x জুম ক্ষমতা এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন অফার করবে। টেলিফটো লেন্সটি Sony IMX816 সেন্সর ব্যবহার করবে এবং সেটআপটিতে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সরও উপস্থিত থাকবে। Vivo S19 Pro ফোনের ফ্রন্ট ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর বলেও শোনা যাচ্ছে।

অন্যদিকে, স্ট্যান্ডার্ড Vivo S19 ফোনে একটি সহজ ক্যামেরা সেটআপ দেখা যাবে। যদিও এটি সেলফির জন্য ৫০ মেগাপিক্সেলের সেন্সরই অফার করবে। তবে পিছনের সেটআপে ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্সের পাশাপাশি ওআইএস সাপোর্ট যুক্ত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে৷ প্রথম পোস্টারটি Vivo S19 সিরিজের জন্য ভিভো এবং জনপ্রিয় চীনা টেলিভিশন সিরিজ, “ফক্স স্পিরিট ম্যাচমেকার”-এর মধ্যে কোলাবরেশনের ইঙ্গিতও দিয়েছে। তবে এই পার্টনারশিপের বিষয়ে বিস্তারিত তথ্য এখনও প্রকাশ করা হয়নি।

RELATED ARTICLES

আরও পড়ুন