লঞ্চের এক সপ্তাহ ঘুরতেই 5000 টাকা ছাড় Vivo-র এই 2টি ফোনে, কিনলে হোলিতে ভালো ছবি তোলা যাবে

Published on:

vivo-v30-and-vivo-v30-pro-5g-latest-smartphone-available-at-bumper-bank-offer-after-launch

বিগত কয়েক সপ্তাহে ভারতের বাজার একাধিক নতুন স্মার্টফোন লঞ্চের সাক্ষী হয়েছে। যেমন, গত ৭ই মার্চ Vivo তার লেটেস্ট মিড-প্রিমিয়াম স্মার্টফোন সিরিজ Vivo V30 লঞ্চ করেছে। এই সিরিজের অধীনে Vivo V30 এবং Vivo V30 Pro – মোট দুটি ফোন আত্মপ্রকাশ করেছে, যেগুলিতে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট, উন্নত মানের ডিসপ্লে, বিশাল 5000mAh ব্যাটারি, 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম ইত্যাদি একাধিক আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে। সেক্ষেত্রে বিশেষ বিষয় হল যে, লঞ্চের এক সপ্তাহ কাটতে না কাটতেই এখন এই ফোনগুলি বেশ খানিকটা ডিসকাউন্টে কেনার সুযোগ মিলছে। তেমন কোনো সেল না থাকলেও, Flipkart-এর মাধ্যমে Vivo V30 সিরিজ কেনার সময় নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে খানিকটা সাশ্রয় করা যাবে। চলুন, এখন এই Vivo V30 এবং Vivo V30 Pro-র দাম, অফার এবং মূল ফিচারসমূহ এক নজরে দেখে নিই।

Vivo V30 সিরিজের দাম

কয়েক দিন আগে লঞ্চ হওয়া ভিভো ভি৩০ সিরিজের ভ্যানিলা মডেল অর্থাৎ ভিভো ভি৩০-র ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৩,৯৯৯ টাকা, যেখানে এর ৮ জিবি+২৫৬ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি ভার্সনগুলির লঞ্চ প্রাইস পড়বে যথাক্রমে ৩৫,৯৯৯ টাকা এবং ৩৭,৯৯৯ টাকা। অন্যদিকে ভিভো ভি৩০ প্রো ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে – এর ৮ জিবি+২৫৬ জিবি সংস্করণটির দাম পড়বে ৪১,৯৯৯ টাকা, একইভাবে ১২ জিবি+৫১২ জিবি মডেলটি ৪৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছে।

কী অফার পাবেন?

এই মুহূর্তে ফ্লিপকার্ট, সিরিজের দুটি ফোনে বাম্পার ব্যাংক অফার দিচ্ছে। এক্ষেত্রে প্ল্যাটফর্মটির মাধ্যমে ভিভো ভি৩০ সিরিজ কেনার সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কিংবা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে, ভ্যানিলা মডেলে ৩,৬০০ টাকা পর্যন্ত এবং ‘প্রো’ মডেলে ৪,৭০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যেতে পারে। এছাড়াও, অর্ডারের সময় পুরোনো ফোন বদলে নিলে মোটা টাকার এক্সচেঞ্জ বোনাসও পাবেন।

Vivo V30 সিরিজের স্পেসিফিকেশন

ভিভো ভি৩০ সিরিজের দুটি স্মার্টফোনের ফিচার কম-বেশি একই রকম। এক্ষেত্রে দুটিতেই ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২৮০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৮০০×১২৬০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে। তবে, পারফরম্যান্সের জন্য ভ্যানিলা ভিভো ভি৩০ মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দেওয়া হয়েছে, যেখানে ‘প্রো’ ভ্যারিয়েন্টে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসরের সাহায্যে চলবে; এদিকে উভয় ফোনেই পাবেন ১২ জিবি পর্যন্ত র‍্যাম। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এগুলি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। এছাড়া ভিভো ভি৩০ সিরিজে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (Sony IMX920 সেন্সর), ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেল (2x ক্যাপাসিটি) টেলিফটো লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। থাকবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও।

সঙ্গে থাকুন ➥