‘সদ্য’ লঞ্চ হওয়া Vivo-র স্মার্টফোন সিরিজে বাম্পার Offer! ক্যামেরা ও অন্যান্য ফিচার নজর কাড়বে

Published on:

Vivo V30 Pro Offer

বহু স্মার্টফোন ক্রেতাই সেরা ক্যামেরা পারফরম্যান্সের পাশাপাশি লাইট ওএস, স্লিম ডিজাইন ইত্যাদির কারণে Vivo ব্র্যান্ডের মডেলগুলির ওপর ভরসা করেন। আর এই কোম্পানিও সর্বদা চমৎকার ফটো আউটপুট দিতে কাজ করে আসছে – সময়ের সাথে তাদের ডিভাইসগুলি বেশ আপগ্রেডও হচ্ছে। যেমন গত সপ্তাহে Vivo ভারতে তার Vivo V30 সিরিজের দুটি লেটেস্ট ডিভাইস নিয়ে এসেছে – Vivo V30 এবং Vivo V30 Pro, ইতিমধ্যে যাদের বিক্রিও শুরু হয়েছে। সেক্ষেত্রে আপনি যদি এই ফোনগুলি কিনতে চান তাহলে এখন Flipkart-এর মাধ্যমে খানিকটা ডিসকাউন্ট পেয়ে যাবেন। কেননা জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি এখন নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে খানিকটা টাকা বাঁচানো যাবে।

লেটেস্ট ফোনেই অফার: Vivo V30 সিরিজ এই দামে বেচছে Flipkart

মিড-প্রিমিয়াম ভিভো ভি৩০ সিরিজের ভ্যানিলা মডেল অর্থাৎ ভিভো ভি৩০-র ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৩,৯৯৯ টাকা, যেখানে এর ৮ জিবি+২৫৬ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি ভার্সনগুলি যথাক্রমে ৩৫,৯৯৯ টাকা এবং ৩৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছে। এই ফোনটি আন্দামান ব্লু, পিকক গ্রিন এবং ক্লাসিক ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ। একইভাবে ভিভো ভি৩০ প্রো ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে – এর মধ্যে ৮ জিবি+২৫৬ জিবি সংস্করণটির দাম পড়বে ৪১,৯৯৯ টাকা, অন্যদিকে ১২ জিবি+৫১২ জিবি মডেলটি ৪৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোন পাবেন আন্দামান ব্লু এবং ক্লাসিক ব্ল্যাক দুটি রঙে।

অফার বলতে এক্ষেত্রে ফ্লিপকার্টের মাধ্যমে ফোনটি কেনার সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে, ৪,৭০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যেতে পারে। এছাড়াও, পুরোনো ফোনের বদলে সর্বোচ্চ ৪৩,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। চাইলে, নো-কস্ট ইএমআইতেও ফোনগুলি কেনা যাবে।

Vivo V30 সিরিজের স্পেসিফিকেশন

ভিভো ভি৩০ সিরিজের স্মার্টফোনগুলিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২৮০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৮০০×১২৬০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য ভ্যানিলা ভিভো ভি৩০ মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দেওয়া হয়েছে, যেখানে ‘প্রো’ মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসরে চলবে। এক্ষেত্রে দুটি ফোনেই দেখা যাবে ১২ জিবি পর্যন্ত র‍্যাম। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া উভয়ই ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (Sony IMX920 সেন্সর), ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেল (2x ক্যাপাসিটি) টেলিফটো লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সফ্টওয়্যার ফ্রন্টে, সিরিজটিতে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ওএস দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥