HomeMobilesএবার কম দামি ফোনেও দুর্ধর্ষ Zeiss ক্যামেরা, ভারতে নিশ্চিত হল Vivo V30...

এবার কম দামি ফোনেও দুর্ধর্ষ Zeiss ক্যামেরা, ভারতে নিশ্চিত হল Vivo V30 সিরিজের লঞ্চ

ভিভো সম্প্রতি টিজার প্রকাশ করে ঘোষণা করেছে যে, তারা খুব শীঘ্রই ভারতীয় বাজারে Vivo V30 সিরিজটি লঞ্চ করবে। নতুন লাইনআপটি ইতিমধ্যেই বিশ্বের বেশ কিছু বাজারে আত্মপ্রকাশ করেছে। আর এখন, আনুষ্ঠানিকভাবে ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে Vivo V30 লাইনআপের ফোনগুলির এদেশে প্রবেশ করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আসুন আসন্ন ইন্ডিয়া লঞ্চের আগে আপকামিং হ্যান্ডসেটগুলি সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo V30 সিরিজ শীঘ্রই আসছে ভারতে

চলতি মাসের শুরুর দিকে প্রকাশিত একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, ভিভো ভি৩০ সিরিজটি ভারতে আগামী মাসে জেইস (Zeiss) লেন্স সহ লঞ্চ হবে। তাই লেটেস্ট টিজারটি মূলত এই তথ্যটিকে স্বীকৃতি দিয়েছে। ভারতে আগমনের বিষয়টি অফিসিয়াল মাইক্রোসাইটের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে, যা সম্প্রতি ফ্লিপকার্টে লাইভ হয়েছে। এটি নির্দেশ করে যে, ডিভাইসগুলি ভারতে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটির মাধ্যমেও বিক্রি করা হবে।

ইমেজ পোস্টার অনুযায়ী, ভিভো ভি৩০ লাইনআপ বিখ্যাত ক্যামেরা লেন্স প্রস্তুতকারক, জেইস দ্বারা টিউন করা ক্যামেরার সাথে আসবে। এই প্রথম ব্র্যান্ডের ভি-সিরিজের মডেল জেইস কো-ইঞ্জিনিয়ার্ড ক্যামেরা সেটআপ অফার করতে চলেছে। জানিয়ে রাখি, ভিভো ভি৩০ এবং ভিভো ভি৩০ প্রো আগামী ২৮ ফেব্রুয়ারি থাইল্যান্ডে লঞ্চ হতে চলেছে। তবে, ভিভো ভি৩০ আনুষ্ঠানিকভাবে চলতি সপ্তাহের শুরুতে বিশ্ব বাজারে উন্মোচন করা হয়েছিল। সুতরাং এর কোনও স্পেসিফিকেশনই আর অজানা নেই।

Vivo V30 সিরিজে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। হাই-এন্ড Vivo V30 Pro মডেলটি সম্প্রতি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। জেইস ক্যামেরা সিস্টেমের সাথে, V30 Pro মডেলটি ছয়টি জেইস স্টাইল পোর্ট্রেট মোডও অফার করবে, এগুলি হল সিনে-ফ্লেয়ার পোর্ট্রেট (Cine-flare Portrait), সিনেম্যাটিক (Cinematic), বায়োটার (Biotar), প্ল্যানার (Planar), ডিস্টাগন (Distagon) এবং সোনার (Sonnar)। খুব শীঘ্রই Vivo V30 সিরিজের ভারতীয় লঞ্চ সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular