HomeMobilesVivo X Fold 3 Pro: জুনেই ভারতে আসছে ভিভোর ফোল্ডেবল ফোন, ফাঁস লঞ্চের ডেট

Vivo X Fold 3 Pro: জুনেই ভারতে আসছে ভিভোর ফোল্ডেবল ফোন, ফাঁস লঞ্চের ডেট

ভিভো (Vivo) আনুষ্ঠানিকভাবে ভারতে তাদের প্রথম ফোল্ডেবল ফোনের আগমন নিয়ে প্রচার করতে শুরু করেছে। Vivo X Fold 3 Pro এদেশের বাজারে বিদ্যমান Samsung Galaxy Z Fold 5 এবং OnePlus Open ফোল্ডিং হ্যান্ডসেটগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। অফিসিয়াল লঞ্চ ইভেন্টের আগে, ব্র্যান্ডটি আসন্ন অফারটির একটি মাইক্রোসাইট তৈরি করেছে, যা এর কিছু মূল বিবরণ প্রকাশ করেছে। এর পাশাপাশি, মাইক্রোসাইটের ডিসক্লেইমার বিভাগে ফোল্ডেবল স্মার্টফোনের লঞ্চের তারিখটি দেখা গেছে। Vivo X Fold 3 Pro ফ্লিপকার্ট (Flipkart) ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে।

ভুলবশত সামনে চলে এল Vivo X Fold 3 Pro ফোনের ভারতীয় লঞ্চের তারিখ

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোল্ডিং ফোনটির সদ্য প্রকাশিত মাইক্রোসাইটের ডিসক্লেইমার বিভাগে স্ক্রোল করলে ‘এর লঞ্চের তারিখ ৬ জুন, ২০২৪ পর্যন্ত’ কথাটি লেখা রয়েছে, যা ইঙ্গিত করে ফোল্ডেবল ফোনটি এদেশে আগামী ৬ জুন আত্মপ্রকাশ করবে। ভিভোও আগামী দিনে আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখটি প্রকাশ করতে পারে।

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনটি শুধু যে ভারতের জন্য ব্র্যান্ডের প্রথম ফোল্ডেবল, তাই নয়। এটি ফোল্ডেবল হিসেবে বিভিন্ন দিক থেকে এদেশে প্রথম। ফোল্ড করা অবস্থায় এটি ১১.২ মিলিমিটার পাতলা এবং এর ওজন ২৩৬ গ্রাম, যা ভারতের সবচেয়ে স্লিম এবং লাইটওয়েট ফোল্ড ফোন বলে মনে করা হচ্ছে। আসন্ন ডিভাইসটিতে ৮.০৩ ইঞ্চির অভ্যন্তরীণ স্ক্রিন সহ সবচেয়ে বড় ডিসপ্লে থাকবে এবং এটি ৪,৫০০ নিট পিক ব্রাইটনেস লেভেল সহ একটি ফোল্ডেবল ফোনে সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লের খেতাব অর্জন করবে। এছাড়া, ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ভারতের প্রথম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর চালিত ফোল্ডেবল ফোন বলে নিশ্চিত করা হয়েছে।

মাইক্রোসাইটটি আরও প্রকাশ করে যে, Vivo X Fold 3 Pro ফোনটি জেইস (ZEISS)-ব্র্যান্ডের ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে, যার মধ্যে দুটি সেন্সর এবং ১০x জুম সহ একটি পেরিস্কোপ লেন্স থাকবে। এছাড়াও এটি জেইস মাল্টিফোকাল পোর্ট্রেট সহ আসবে, যা বিভিন্ন ফোকাল দৈর্ঘ্য জুড়ে শুটিং করতে দেয়। এই ফোনটির কার্বন ফাইবারের হিঞ্জ বা কব্জা ৫,০০,০০০ বার ফোল্ড সহ্য করতে পারে এবং এটিকে ১২ বছরের জন্য রেট করা হয়েছে। ভিভো এও নিশ্চিত করেছে যে, Vivo X Fold 3 Pro জেমিনি এআই (Gemini AI)-এর সাথে এআই নোট অ্যাসিস্ট, এআই ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্ট এবং এআই স্ক্রিন ট্রান্সলেশনের মতো বৈশিষ্ট্যগুলিও অফার করবে।

RELATED ARTICLES

আরও পড়ুন