Vivo X100s ক্যামেরার সাথে তুখোড় ডিসপ্লে ও প্রসেসর সহ আসছে, এই কালারে পাওয়া যাবে

Published on:

Vivo X100s Launch Date

গত বছরের শেষ কোয়ার্টার থেকে Vivo X100s নামের একটি স্মার্টফোনের আত্মপ্রকাশের খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। দাবি করা হয়, এটি বিদ্যমান Vivo X100 মডেলের আপগ্রেডেড সংস্করণ হিসাবে আসবে। কিছুদিন আগে এই হ্যান্ডসেটের কয়েকটি সম্ভাব্য কী-ফিচার প্রকাশ্যে এসেছিল। আবার আজ ফোনটির ডিজাইন, বডি বিল্ড এবং কালার ভ্যারিয়েন্ট সংক্রান্ত তথ্য ফাঁস হল।

Vivo X100s স্মার্টফোনের ডিজাইন ও কালার অপশন সম্পর্কিত তথ্য ফাঁসের নেপথ্যে আছেন টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (Digital Chat Station)। তার দাবি অনুসারে, এই হ্যান্ডসেট মোট চারটি কালার অপশনে পাওয়া যাবে, যথা – হোয়াইট, ব্ল্যাক, সায়ান এবং টাইটেনিয়াম। আসন্ন ডিভাইসটি ফ্ল্যাট মেটাল ফ্রেম এবং গ্লাস ব্যাক প্যানেল অফার করতে পারে বলেও জানা গেছে।

আমরা আগেই বলেছি সম্প্রতি Vivo X100s স্মার্টফোনের সম্ভাব্য ফিচার প্রকাশ্যে নিয়ে এসেছে। পূর্বে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এই ফোনে ফ্ল্যাট ডিসপ্লে দেখা যাবে। এই টাচস্ক্রিন প্যানেল – ১.৫ রেজোলিউশন অফার করবে এবং সরু বেজেল পরিবেষ্টিত হবে। ভালো পারফরম্যান্স অফারের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। ডিভাইসটি ১০০ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং সমর্থন করবে।

তুলনার খাতিরে জানিয়ে রাখি, স্ট্যান্ডার্ড Vivo X100 ফোন কার্ভড টাচস্ক্রিন এবং পুরোনো প্রজন্মের মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেটের সাথে লঞ্চ হয়েছিল। এই বিদ্যমান মডেলটি আপকামিং হ্যান্ডসেটের প্রায় অনুরূপ কালার ভ্যারিয়েন্ট অফার করে। তবে সায়ানের পরিবর্তে এটি অরেঞ্জ কালারে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥