মাত্র 8499 টাকায় মিলছে Vivo-র এই জবরদস্ত্ ফোন, এক চার্জেই হবে দিন কাবার

Avatar

Published on:

vivo-y02-smartphone-available-in-amazon-deal-of-the-day-offer-get-it-under-9000

আপনি যদি এখন বাজেট সেগমেন্টে একটি স্লিম ডিজাইন, লাইট ওএস এবং ভালো ব্যাটারি ব্যাকআপওয়ালা স্মার্টফোন কেনার কথা ভাবেন, কিন্তু বাজারে হাজারো বিকল্প থাকায় নিজের জন্য সঠিক ফোনটি বেছে নিতে গিয়ে বিভ্রান্ত হন, তাহলে Amazon থেকে Vivo Y02t কেনা আপনার জন্য সঠিক সিদ্ধান্ত হতে পারে। আসলে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটির ‘ডিল অফ দ্য ডে’ (Amazon Deal of the Day) অফারে 5000mAh ব্যাটারিযুক্ত এই Vivo ফোনটি ৯ হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে আরও আকর্ষণীয় কিছু অফার। চলুন, এক নজরে Vivo Y02t ফোনে উপলব্ধ এইসব অফারগুলি এক নজরে দেখে নেওয়া যাক…

এখন Vivo Y02t ফোনে পাবেন এইসব অফার

ভিভো ওয়াই০২টি ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন অ্যামাজন ইন্ডিয়ার অফারে মাত্র ৮,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে খরচ আরও হাজার টাকা কমানো যাবে, মানে এতে করে ফোনটির দাম দাঁড়াবে ৭,৪৯৯ টাকায়। আবার মিলবে ৪১২ টাকার ইএমআই স্কিমও।

আবার এক্সচেঞ্জ অফারের অধীনে আপনি যদি পুরোনো স্মার্টফোন বিনিময় করেন, তাহলে ৮,০৫০ টাকা পর্যন্ত ছাড় বা এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন। যদিও এই এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরোনো স্মার্টফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান ফিজিক্যাল অবস্থার ওপর।

Vivo Y02t-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই০২টি স্মার্টফোনটিতে ৬.৫১ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ১,৬০০×৭২০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মিলবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটিতে দেখা যাবে ৮ মেগাপিক্সেল সিঙ্গেল রিয়ার ক্যামেরা। উল্লেখ্য, ভিভোর এই হ্যান্ডসেট দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – কসমিক গ্রে এবং সানসেট গোল্ড।

সঙ্গে থাকুন ➥