দশ হাজার টাকার কমে কিনুন Vivo-র এই জনপ্রিয় স্মার্টফোন, পাওয়া যাচ্ছে 38 শতাংশ ছাড়

Avatar

Published on:

Vivo Y02t Discount Offer

Amazon একদিনের জন্য বিশেষ ডিল নিয়ে হাজির হল। একদিনের এই অফারে ভিভোর বাজেট স্মার্টফোন Vivo Y02t পাওয়া যাচ্ছে ৩৮ শতাংশ ছাড়ে।এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ১৫,৯৯৯ টাকা। তবে সেলে আপনি এটি ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

আবার অ্যামাজন ফোনটির সাথে ১৫০০ টাকা পর্যন্ত ব্যাংক ডিসকাউন্টও দিচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ অফারে Vivo Y02t এর উপর ৯,৩৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যেতে পারে। এদিকে ফোনটি ৪৮০ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে।

Vivo Y02t এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই০২টি ফোনে ১৬০০×৭২০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। প্রসেসর হিসেবে এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি৩৫। ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই০২টি-এ এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার পাওয়ার দেওয়ার জন্য এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

এই ব্যাটারি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩-এ চলে। কানেক্টিভিটির জন্য এতে আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি ২.০, জিপিএস, ওটিজি এবং ডুয়াল সিম সাপোর্টের মতো অপশন। ১৮৬ গ্রাম ওজনের এই ফোনের ব্যাক প্যানেলে ব্যবহার করা হয়েছে প্লাস্টিক। Vivo Y02t কসমিক গ্রে এবং সানসেট গোল্ড কালারে এসেছে।

সঙ্গে থাকুন ➥