Vivo Y100i Power বাজার কাঁপাতে লঞ্চ হল, আছে 44W ফাস্ট চার্জিং, 6000mah ব্যাটারি, 512GB স্টোরেজ

Avatar

Published on:

Vivo Y100i Power Launched

Vivo Y100i গত নভেম্বর মাসে চীনে লঞ্চ হয়েছিল। তবে এটি স্পেসিফিকেশনের দিক থেকে ভারতের বাজারে আত্মপ্রকাশ করা Vivo Y100i-এর তুলনায় ভিন্ন ছিল। আর এখন, ব্র্যান্ডটি Vivo Y100i Power নামে আরেকটি নতুন Y100-সিরিজের ফোন নিয়ে হাজির হয়েছে। যার অন্যতম আকর্ষণ লম্বা ব্যাটারি ব্যাকআপ। এটি ফুলএইচডি+ ডিসপ্লে, Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির বিশাল ব্যাটারি অফার করে। আসুন তাহলে নতুন Vivo Y100i Power-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y100i Power-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই১০০আই পাওয়ার-এ পাঞ্চ-হোল ডিজাইন সহ ৬.৬৪ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে। এই স্ক্রিনটি ১,০৮০ x ২,৩৮৮ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই নতুন ভিভো ফোনটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক অরিজিন ওএস ৩ (Origin OS 3) কাস্টম স্কিনে রান করে।

মেমরির ক্ষেত্রে, ভিভো ওয়াই১০০আই পাওয়ার একটিমাত্র কনফিগারেশনে বাজারে এসেছে, যা ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম ও ৫১২ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ অফার করে। তবে, এতে ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্টও মিলবে। হিট ডিসিপেশনের জন্য, ওয়াই১০০আই পাওয়ার-এ রয়েছে ৬৩৯ বর্গ মিলিমিটার লিকুইড কুলিং হিট পাইপ ও ৮,৭৩৬ মিলিমিটারের একটি গ্রাফাইট শীট।

ফটোগ্রাফির জন্য, Vivo Y100i Power-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। আর এর সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। Vivo Y100i Power-এ ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস এবং ইউএসবি-সি পোর্টের মতো সাধারণ কানেক্টিভিটি অপশন মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y100i Power শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Vivo Y100i Power-এর দাম ও লভ্যতা

চীনা বাজারে Vivo Y100i Power-এর একমাত্র ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণটির দাম রাখা হয়েছে ২,০৯৯ ইউয়ান (প্রায় ২৪,৪৬৫ টাকা)। এটি তিনটি শেডে উপলব্ধ – ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু। Vivo Y100i Power ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে কিনা, তা এখনও কোম্পানির তরফে নিশ্চিতভাবে জানানো হয়নি।

সঙ্গে থাকুন ➥