Vivo Y200e 5G অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও 8 জিবি র‌্যাম সহ বাজারে আসছে

Avatar

Published on:

Vivo Y200e 5G Design

গত বছর অক্টোবর মাসে Vivo ভারতের বাজারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপ সহ নয়া Vivo Y200 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। সংস্থাটি বর্তমানে এই একই সিরিজের আরেকটি মডেলের উপরও কাজ করছে। ডিভাইসটি Vivo Y200e 5G নামে আসবে বলে জানা গেছে। এই হ্যান্ডসেটকে ইতিমধ্যেই ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইট এবং বেঞ্চমার্কিং পোর্টাল গিকবেঞ্চ (Geekbench)-এ দেখা গেছে। আবার আজ Vivo Y200e 5G -কে গুগল প্লে কনসোল (Google Play Console) সাইটে খুঁজে পাওয়া গেল, যা ডিভাইসটির সত্বর লঞ্চেরই ইঙ্গিত দিচ্ছে…

আনুষ্ঠানিক লঞ্চের আগেই ফাঁস হল Vivo Y200e 5G ফোনের ডিজাইন এবং কী-ফিচার

গুগল প্লে কনসোল সাইটে, আসন্ন ভিভো ওয়াই২০০ই স্মার্টফোনের একটি ছবি শেয়ার করা হয়েছে, যার দরুন এর ফ্রন্ট এবং ব্যাক প্যানেলের ডিজাইন কেমন হবে তার একটা স্পষ্ট ধারণা পেয়েছি আমরা। ছবি অনুসারে, ডিভাইসের ডিসপ্লের উপরিভাগে পাঞ্চ-হোল কাটআউট থাকবে। ছবিতে ফোনটি নীল রঙের ব্যাক প্যানেল সহ দেখা গেছে, যার বাম কোণে একটি আয়তক্ষেত্র মডিউল রয়েছে। এই মডিউলের মধ্যে তিনটি ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ অবস্থান করবে। অতএব দেখতে গেলে, আসন্ন মডেলটির সামগ্রিক ডিজাইন বিদ্যমান ভিভো ওয়াই২০০ ৫জি ফোনের মতোই। তবে পার্থক্য হল, ওয়াই২০০ ৫জি -তে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যেখানে কিনা ওয়াই২০০ই লঞ্চ হবে ট্রিপল ক্যামেরা ইউনিটের সাথে।

গুগল প্লে কনসোলের তালিকা থেকে আরো জানা গেছে যে, এই স্মার্টফোন V2327 মডেল নম্বর বহন করবে। গিকবেঞ্চেও এই একই মডেল নম্বর সহ হ্যান্ডসেটটি তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুসারে, এই ফোন SM4450 মডেল নম্বরের সাথে আসা একটি কোয়ালকম চিপসেট দ্বারা চালিত হবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, উক্ত মডেল নম্বর যুক্ত প্রসেসরটি হল স্ন্যাপড্রাগন ৪ জেন ২।

অন্যান্য ফিচারের কথা বললে, আপকামিং Vivo Y200e 5G ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। যদিও এই টাচ-স্ক্রিন AMOLED হবে নাকি LCD তা এখনো স্পষ্ট নয়। সম্ভবত এটিও ভিভো ওয়াই২০০ -এর ন্যায় AMOLED স্ক্রিন অফার করবে। এছাড়া, ডিভাইসটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে বলেও নিশ্চিত করেছে গুগল প্লে কনসোলের লিস্টিং।

মনে করা হচ্ছে, Vivo Y200e 5G স্মার্টফোন চলতি মাসের শেষের দিকে অথবা মার্চ মাসে আত্মপ্রকাশ করবে।

সঙ্গে থাকুন ➥