HomeMobilesVivo Y28s 5G বাজেটের মধ্যে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ২৫৬ জিবি স্টোরেজ...

Vivo Y28s 5G বাজেটের মধ্যে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ২৫৬ জিবি স্টোরেজ সহ লঞ্চ হল

ভিভো বাজারে আনলো তাদের নতুন Y সিরিজের স্মার্টফোন, Vivo Y28s 5G। এতে এলসডি ডিসপ্লে, MediaTek প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি সহ একাধিক আকর্ষনীয় বৈশিষ্ট্য রয়েছে।

Vivo Y28s 5G স্মার্টফোনটি অবশেষে লঞ্চ হল বিশ্ব বাজারে। এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। হ্যান্ডসেটটি গত নভেম্বরে লঞ্চ হওয়া Vivo Y27s-এর উত্তরসূরি হিসেবে এসেছে এবং এটি কিছু উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশন অফার করে। Vivo Y28s 5G তে রয়েছে এইচডি+ এলসিডি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ, MediaTek Dimensity 6300 প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y28s 5G ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো ওয়াই২৮এস ৫জি ফোনটি ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার ওপর ওয়াটারড্রপ নচ এবং নীচে চওড়া চিন রয়েছে। এই স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ৮৪০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ নিরাপত্তার জন্য, ফোনটির পাওয়ার বাটনে এম্বেড করা একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ডিভাইসটি আইপি৬৪ (IP64) রেটেড জল প্রতিরোধী বিল্ড সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই২৮এস ৫জি মডেলে আয়তক্ষেত্রাকার রিয়ার ক্যামেরা মডিউল বর্তমান, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সহ ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামরা রয়েছে। এটি নাইট মোড এবং বিল্ট-ইন ফিল্টার সহ এসেছে।

পারফরম্যান্সের জন্য, Vivo Y28s 5G ফোনে MediaTek Dimensity 6300 প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত। অতিরিক্ত প্রয়োজনের জন্য, স্টোরেজ ক্ষমতা মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ১ টিবি পর্যন্ত প্রসারিত করা যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে,Vivo Y28s 5G স্মার্টফোনটি ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। তবে স্পেসিফিকেশনের পেজটি প্রকাশ করেছে যে ইউরোপ, মালয়েশিয়া, তাইওয়ান, থাইল্যান্ডের বাজারে ফোনটির রিটেইল বক্সে চার্জিং অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত থাকবে না। এই ভিভো ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ (Funtouch OS 14) কাস্টম স্কিনে চলে। এছাড়া, Vivo Y28s 5G হ্যান্ডসেটের কানেক্টিভিটি মধ্যে রয়েছে ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ, 5G সংযোগ, ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের জ্যাক।

Vivo Y28s 5G ফোনের মূল্য এবং লভ্যতা

Vivo Y28s 5G মোকা ব্রাউন এবং টুইঙ্কল পার্পল কালারে এসেছে। যদিও হ্যান্ডসেটটির মূল্য এখনও জানানো হয়নি। তবে ফিচার দেখে মনে হচ্ছে এটি হাই বাজেট রেঞ্জে পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular