Vivo Y35+ 5G ও Vivo Y35m+ 5G বাজেটের মধ্যে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল

Published on:

Vivo Y35+ 5G Y35m+ 5G Launched

ভিভো চীনের মার্কেটে লঞ্চ করলো তাদের নতুন Vivo Y35+ 5G এবং Vivo Y35m+ 5G স্মার্টফোনগুলি। উভয় ফোনই একই মডেল নম্বর (V2279A) সহ এসেছে এবং এগুলি অভিন্ন স্পেসিফিকেশন এবং ডিজাইন অফার করবে। বর্তমানে, শুধুমাত্র Vivo Y35+ হোম মার্কেটে কেনার জন্য উপলব্ধ। এই ফোনগুলি আইপিএস এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ চিপসেট, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন Vivo Y35+ 5G এবং Vivo 35m+ 5G-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Vivo Y35+ 5G এবং Y35m+ 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো ওয়াই৩৫ প্লাস ৫জি এবং ওয়াই৩৫এম প্লাস ৫জি-তে ৬.৬৪ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যার ওপরে ওয়াটারড্রপ নচ ডিজাইন দেখা যায়। এটি ২,৩৮৮ x ১,০৮০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন, ১৯.৯:৯ অ্যাসপেক্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৪০০:১ কনট্রাস্ট রেশিও এবং ৯০.৮৯ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে।

ডিভাইসগুলি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজের যুক্ত রয়েছে। এছাড়াও অতিরিক্ত স্টোরেজের জন্য ফোনগুলিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লট অন্তর্ভুক্ত রয়েছে। হ্যান্ডসেটগুলি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩.০ (OriginOS 3.0) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই৩৫ প্লাস ৫জি এবং ওয়াই৩৫এম প্লাস-এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। আর সেলফির জন্য ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। নিরাপত্তার জিবি, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো ওয়াই৩৫ প্লাস ৫জি এবং ওয়াই৩৫এম প্লাস-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, Vivo Y35+এবং Y35m+ এর অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক।

Vivo Y35+ 5G এবং Y35m+ 5G-এর দাম এবং লভ্যতা

চীনের বাজারে Vivo Y35+ তিনটি কনফিগারেশনে এসেছে। এর বেস ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১,৩০০ ইউয়ান (প্রায় ১৬,৩৫০ টাকা)। আর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৭০০ টাকা) এবং ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,০১০ টাকা)। ফোনটি স্টার রিং ব্ল্যাক, সল্ট লেক ব্লু এবং নেবুলা পার্পল-এর মতো বিভিন্ন কালার অপশনে উপলব্ধ।

অন্যদিকে, Vivo Y35m+ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলগুলির দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৭০০ টাকা) এবং ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,০১০ টাকা)। এটিকে স্টার রিং ব্ল্যাক এবং রিপল গ্রিন কালারে বেছে নেওয়া যাবে। তবে, Y35m+ এখনও কেনার জন্য উপলব্ধ নয়। এছাড়া, ভিভোর এই হ্যান্ডসেটগুলি কবে ভারতের বাজারে প্রবেশ করবে, সে সম্পর্কেও এখনও কিছু আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

সঙ্গে থাকুন ➥