দেখলেই কিনতে ইচ্ছা হবে, Xiaomi 14 Ultra ফোনের ছবির প্রেমে পড়তে বাধ্য ফ্যানেরা

Published on:

Xiaomi 14 Ultra official images shared ahead of February 22 launch

Xiaomi আগামী ২২ ফেব্রুয়ারি চীনে লঞ্চ করতে চলেছে Xiaomi 14 Ultra ফোন। ইতিমধ্যেই এর প্রি-অর্ডার শুরু হয়েছে। পাশাপাশি সংস্থাটি লঞ্চের আগে তাদের সবচেয়ে প্রিমিয়াম এই ফোনের ফিচার টিজার করে চলেছে। আজ আবার Xiaomi 14 Ultra মডেলের অফিসিয়াল ছবি (ইমেজ) শেয়ার করা হয়েছে।

লঞ্চের আগে Xiaomi 14 Ultra ফোনের ডিজাইন সামনে এল

অফিসিয়াল ছবি অনুযায়ী, শাওমি ১৪ আল্ট্রা মডেল দেখতে অনেকটাই শাওমি ১৩ আল্ট্রা ফোনের মতো হবে। আগের মতোই নতুন ডিভাইসের পিছনে ডুয়েল এলইডি ফ্ল্যাশ ও Leica ব্র্যান্ডিং সহ চারটি ক্যামেরা দেখা যাবে।

আবার শাওমি ১৪ আল্ট্রা ফোনের সামনে কিছুটা ফ্লাট ডিসপ্লে দেখা যাবে, যার কোণাগুলি কার্ভড হবে। ডিভাইসটির চারটি কোণই প্রিমিয়াম ফিল দেবে। হ্যান্ডসেটটি লেদার ফিনিশ সহ হোয়াইট/সিলভার এবং ব্ল্যাক কালারে আসবে। আবার এর ব্লু কালার অপশনে গ্লাস ব্যাক উপস্থিত থাকবে। এছাড়া এর একটি টাইটেনিয়াম এডিশন লঞ্চ হতে পারে।

উল্লেখ্য, Xiaomi 14 Ultra আগামী ২২ ফেব্রুয়ারি চীনে লঞ্চ হবে। আর ২৫ ফেব্রুয়ারি এটি গ্লোবাল মার্কেটে পা রাখবে। তবে চীনের বাইরে এর কেবল হোয়াইট/সিলভার এবং ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। চীনে এই লঞ্চ ইভেন্টে Xiaomi Pad 6S Pro ট্যাবলেটের উপর থেকেও পর্দা সরানো হবে।

সঙ্গে থাকুন ➥