টিকটকে ফোন বিক্রি শুরু করল Xiaomi, ফ্ল‌্যাগশিপ Mi 10 Ultra ফোনে ২০ হাজার টাকা ডিসকাউন্ট

Published on:

Xiaomi Sell Mi 10 Ultra on Tiktok

Xiaomi দুবছর আগে অর্থাৎ ২০২০ সালে Mi 10 সিরিজ লঞ্চ করেছিল। প্রিমিয়াম রেঞ্জে এই সিরিজের দুটি ফোন বাজারে এসেছিল Mi 10 ও Mi 10 Ultra। দুটি হ্যান্ডসেটই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল, এদের দুর্দান্ত ক্যামেরা, পারফরম্যান্স ও দীর্ঘ ব্যাটারি লাইফের কারণে। এতদিন ফোন দুটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট থেকে পাওয়া যাচ্ছিল। তবে Mi 10 ও Mi 10 Ultra এখন টিকটকের (TikTok) মাধ্যমে কেনা যাবে।

সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, চীনে জনপ্রিয় এই দুটি ফোন এখন টিকটকে পাওয়া যাবে। পাশাপাশি ক্রেতারা বাম্পার ডিসকাউন্টও পাবেন। উল্লেখ্য, এমআই ১০ প্রায় ৪৫ হাজার টাকায় চীনে লঞ্চ হয়েছিল। তবে টিকটকে এটি প্রায় ২৬ হাজার টাকায় বিক্রি হবে।

আর এমআই ১০ আল্ট্রা যেখানে প্রায় ৬০ হাজার টাকা প্রাইস ট্যাগের সাথে আত্মপ্রকাশ করেছিল, সেখানে এখন এটি প্রায় ৩৯ হাজার টাকায় পাওয়া যাবে।

উল্লেখ্য, Mi 10 Ultra দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হয়েছিল। সমস্ত লেটেস্ট স্পেসিফিকেশন এতে দেখা গিয়েছিল। এতে আইওএস সাপোর্ট সহ ছিল ৪৮ মেগাপিক্সেল অমনিভিশন ৪৮ মেগাপিক্সেল সেন্সর, একটি ৫এক্স জুম সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেল সনি সেন্সর, ১২ মেগাপিক্সেল পোট্রেট শুটার। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছিল ২০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স।

আবার ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ছিল, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং ও ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥