৫৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, iPhone 14 অবিশ্বাস্য দামে অর্ডার করুন Amazon থেকে

Avatar

Published on:

You-can-order-iphone-14-with-discount-offer-at-price-of-11499-in-amazon-prime-day-sale

অ্যামাজন প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale) গতকাল অর্থাৎ ১৫ জুলাই থেকে শুরু হয়েছে। এই সেলে Apple iPhone 14 অনেক ছাড়ে বিক্রি হচ্ছে। এমন পরিস্থিতিতে আপনি যদি ফোনটি কিনতে চান, তাহলে এটি আপনার জন্য একটি দারুণ সুযোগ। আপনি যদি সেলের সমস্ত অফারের সম্পূর্ণ ফায়দা তুলতে পারেন, তাহলে মাত্র ১১,৪৯৯ টাকায় iPhone 14 অর্ডার করতে পারবেন।
 
Apple iPhone 14-এ বাম্পার ডিসকাউন্ট 

অ্যাপল আইফোন ১৪ অ্যামাজনে অন্য সময় ৭৯,৯০০ টাকায় বিক্রি হয়। তবে প্রাইম ডে সেল চলাকালীন আপনি ১৩,৪০১ টাকা ছাড়ের পরে এটি ৬৬,৪৯৯ টাকায় কিনতে পারবেন। পাশাপাশি আইসিআইসিআই ব্যাঙ্ক এবং এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে ১,০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এরপর ফোনটির দাম নেমে আসবে ৬৫,৪৯৯ টাকায়।

অফার এখানেই শেষ নয়, ক্রেতারা পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ৫৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন বলে জানিয়েছে অ্যামাজন। এই ডিসকাউন্ট আপনার পুরানো ফোনের ব্র্যান্ড এবং এর অবস্থার উপর নির্ভর করবে। সেক্ষেত্রে আপনি যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান, তাহলে ১১,৪৯৯ টাকায় iPhone 14 কিনতে পারবেন।

iPhone 14 এর স্পেসিফিকেশন ও ফিচার

আইফোন ১৪-এর সামনে দেখা যাবে ৬.১ ইঞ্চি ওলেড ডিসপ্লে। এটি ১২০০ নিটস ব্রাইটনেস এবং ডলবি ভিশন সাপোর্ট করবে। এটি অ্যাপলের এ১৫ বায়োনিক প্রসেসরে চলে, যা আইফোন ১৩ সিরিজেও ব্যবহার করা হয়েছিল। ফেস আইডি প্রযুক্তিও রয়েছে এই ফোনে। 

iPhone 14 এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে রয়েছে দুটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা। আর সামনে অটোফোকাস সহ পাওয়া যাবে ১২ মেগাপিক্সেল ট্রুডেপ্থ সেলফি ক্যামেরা। এটি ১৭ ঘন্টা কলিং টাইম দেবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥