বিপুল ছাড়ে Nothing Phone (2) ফোনের 512 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, এখান থেকে কিনুন

সস্তায় কিনে নিন Nothing Phone (2) ফোনের ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট

খুব শীঘ্রই ভারত সহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করতে চলেছে Nothing Phone (2a)। যেকারণে কার্ল পেই -এর সংস্থাটি এর পূর্বসূরী মডেলের মূল্য হ্রাস করার পন্থা বেছে নিয়েছে। যার দরুন ৫৯,৯৯৯ টাকা দামের Nothing Phone (2) মডেলের ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন আপনারা ৪০,০০০ টাকারও কমে নিজের নামে করতে পারবেন। সর্বোপরি অফারের লাভ ওঠাতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করা সম্ভব।

সস্তায় কিনে নিন Nothing Phone (2) ফোনের ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, দেখে নিন অফার

গত বছর নাথিং ফোন (২) মডেলটি মোট দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। এগুলি হল – ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। যার মধ্যে উচ্চতর মডেলটির দাম রাখা হয়েছিল ৫৯,৯৯৯ টাকা। কিন্তু সাম্প্রতিক মূল্য হ্রাসের পর এই ফ্ল্যাগশিপ মডেলটি মাত্র ৩৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। তবে আগেই বলে দিই, এই অফারের লাভ শুধুমাত্র ই-কমার্স ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে তোলা যাবে।

অফারের কথা বললে, Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীরা ধার্য মূল্যের উপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। আবার HSBC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দেওয়া হবে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট৷ বর্তমানে এই ডিভাইসের সাথে এক্সচেঞ্জ অফার বা নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা দেওয়া হচ্ছে না।

Nothing Phone (2) স্পেসিফিকেশন

নাথিং ফোন ২ স্মার্টফোনে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) LTPO OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের এবং এটি ১-১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট ও ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স অফার করতে এতে অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ডিভাইসকে ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং সর্বোচ্চ ৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক নাথিংওএস ২.০ (NothingOS 2.0) কাস্টম স্কিনে রান করে।

Nothing Phone (2) মডেলে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮৮) এবং EIS সহ ৫০ মেগাপিক্সেল Samsung JN1 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এই সেকেন্ডারি ক্যামেরাটি মাইক্রো সেন্সর হিসেবেও কাজ করবে। পাশাপাশি এই ক্যামেরা সেটআপের মাধ্যমে ৩০fps রেটে ও ৬০fps রেটে ৪কে রেজোলিউশনে এবং স্লো মো ভিডিও মোডের সাথে ভিডিও রেকর্ড করা যাবে। এদিকে ডিভাইসের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা বিদ্যমান থাকছে।

ডিভাইসটি তিনটি মাইক্রোফোন ও ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম সহ এসেছে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার বিদ্যমান থাকছে। কানেক্টিভিটির জন্য মিলবে – ব্লুটুথ ৫.৩, ওয়াইফাই ৬, জিপিএস ও ইউএসবি টাইপ-সি পোর্ট। এছাড়া এই ফ্ল্যাগশিপে ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সমন্বিত থাকছে, যা ৩৩ ওয়াট পিপিএস ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সমর্থন করে। এক্ষেত্রে ওয়্যার্ড ও ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির মাধ্যমে এই ফোনকে যথাক্রমে ৫৫ মিনিট ও ১৩০ মিনিটে ফুল চার্জ করা সম্ভব হবে। IP54 রেটিং প্রাপ্ত Nothing Phone (2) স্মার্টফোনের পরিমাপ ১৬২.১x৭৬.৪x৮.৬ মিমি এবং ওজন ২০১.২ গ্রাম।