23 জানুয়ারি লঞ্চের আগেই OnePlus 12R-এর সম্পূর্ণ ডিজাইন ফাঁস, রইল ছবি

OnePlus 12 সিরিজটি চলতি মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হতে চলেছে। এই লাইনআপে ফ্ল্যাগশিপ OnePlus 12 এবং OnePlus 12R এদেশে আসবে। এর মধ্যে স্ট্যান্ডার্ড মডেলটি ইতিমধ্যেই চীনে লঞ্চ হয়েছে। আর এখন, এক সূত্র মারফৎ OnePlus 12R-এর ডিজাইন ফাঁস হয়েছে, যা নিশ্চিত করেছে, এটি সম্প্রতি চীনা বাজারে আত্মপ্রকাশ করা OnePlus Ace 3-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। চলুন ফোনটিকে কেমন দেখতে হতে চলেছে, জেনে নেওয়া যাক।

OnePlus 12R-এর ডিজাইন প্রকাশ্যে

আগামী ২৩ জানুয়ারি বিশ্ব বাজারে ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর লঞ্চ হবে৷ কিন্তু অফিসিয়াল লঞ্চের আগে, টিপস্টার রোল্যান্ড কোয়ান্ডট ওয়ানপ্লাস ১২আর-এর কিছু ছবি অনলাইনে শেয়ার করেছেন৷ হাই রেজোলিউশন ইমেজ ব্লু এবং ব্ল্যাক কালার অপশন সহ হ্যান্ডসেটটির সম্পূর্ণ ডিজাইনটি তুলে ধরেছে। রেন্ডার অনুযায়ী, ফোনটির পিছনে বড় বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে, যার মধ্যে ট্রিপল ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে। অন্যদিকে, ফোনের সামনের অংশে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল সেলফি কাটআউট সহ কার্ভড ডিসপ্লে থাকবে।

এছাড়া, ওয়ানপ্লাস ১২আর-এর ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ডান ধারে অবস্থান করবে, আর কোম্পানির আইকনিক অ্যালার্ট স্লাইডারটিকে বাম দিকে দেখা যাবে। জানিয়ে রাখি, যেহেতু ওয়ানপ্লাস ১২আর সদ্য উন্মোচিত ওয়ানপ্লাস এস ৩-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে, তাই এতে সম্ভবত ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৪,৫০০ নিট পিক ব্রাইটনেস এবং ১.৫কে রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির এলটিপিও অ্যামোলেড (LTPO AMOLED) ডিসপ্লে থাকবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 12R বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ এছাড়াও, ফোনটিতে মিলবে ৫জি, ওয়াইফাই ৭, আইআর (IR) ব্লাস্টার, ব্লুটুথ ৫.৩, জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। OnePlus 12 সিরিজের গ্লোবাল লঞ্চ ইভেন্টটি আগামী ২৩ জানুয়ারি, সন্ধ্যা ৭:৩০ টায় (ভারতীয় সময়)-এ অনুষ্ঠিত হতে চলেছে৷ ইভেন্টে ফোনগুলির দাম ও যাবতীয় বিবরণ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।