OnePlus 12R ফোনের প্রথম সেল আজ, ফ্রিতে ইয়ারফোন সহ Jio গ্রাহকরা পাবেন খাস অফার

ওয়ানপ্লাস ভক্তদের জন্য আজ একটি বিশেষ দিন। আজ কোম্পানির লেটেস্ট স্মার্টফোন OnePlus 12R এর প্রথম সেল। গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল এই ফোনটি। আজ দুপুর ১২টা থেকে এটি কেনা যাবে। অ্যামাজন ইন্ডিয়া এবং কোম্পানির ওয়েবসাইটে OnePlus 12R বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। এর সাথে ক্রেতারা বিভিন্ন অফার পাবেন

OnePlus 12R এর দাম ও অফার

ওয়ানপ্লাস ১২আর দুটি ভ্যারিয়েন্টে এসেছে – ৮ জিবি + ১২৮ জিবি এবং ১৬ জিবি + ২৫৬ জিবি। এর মধ্যে ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। আর অন্য ভ্যারিয়েন্টের মূল্য ৪৫,৯৯৯ টাকা।

অফারের কথা বললে, ক্রেতাদের ওয়ানপ্লাস ১২আর এর সাথে বিনামূল্যে OnePlus Buds Z2 অফার করা হবে। এই অফার সীমিত সময়ের জন্য। আবার আপনি যদি জিও ব্যবহারকারী হন তবে আপনি জিও প্লাসে ২,২৫০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। সাথে রয়েছে ৬ মাসের জন্য বিনামূল্যে গুগল ওয়ানের ট্রায়াল। শুধু তাই নয়, কোম্পানি এই ফোনের সাথে ৩ মাসের জন্য ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশনও দিচ্ছে।

OnePlus 12R এর বিশেষত্ব

OnePlus 12R ফোনে ২৭৮০x১২৬৪ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৮-ইঞ্চি AMOLED ProXDR LTPO ৪.০ ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লে প্রোটেকশনের জন্য এতে পাবেন গরিলা গ্লাস ভিক্টাস ২। আর পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে অ্যাড্রেনো ৭৪০ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট ব্যবহার করা হয়েছে। 

ফটোগ্রাফির জন্য OnePlus 12R হ্যান্ডসেটের পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা উপস্থিত। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রধান লেন্স সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে পাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা এই হ্যান্ডসেটে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,৫০০ ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি ১০০ ওয়াটের সুপারভুক চার্জিং সাপোর্ট করে।