OnePlus Nord N30 SE 5G মাত্র 13600 টাকায় ফাটাফাটি ফিচারের সাথে লঞ্চ হল

সংযুক্ত আরব আমিরাতের বাজারে OnePlus Nord N30 SE 5G ফোনের দাম ৫৯৯ দিরহাম (ভারতীয় মূল্যে প্রায় ১৩,৬০০ টাকা) রাখা হয়েছে

জনপ্রিয় ব্র্যান্ড OnePlus আজ (৩০শে জানুয়ারি) তাদের লেটেস্ট স্মার্টফোন মডেল OnePlus Nord N30 SE 5G -এর উপর থেকে পর্দা সরালো। ডিভাইসটিকে আপাততভাবে সংযুক্ত আরব আমিরাতের জন্য ঘোষণা করা হয়েছে। তবে আশা করা হচ্ছে শীঘ্রই অন্যান্য দেশেও এটি উপলব্ধ হবে। OnePlus Nord N30 SE 5G আসলে ২০২২ সালের আগস্ট মাসে আগত OnePlus Nord N20 SE ফোনের উত্তরসূরি হিসাবে এসেছে। এটি হল একটি বাজেট-রেঞ্জের হ্যান্ডসেট। ফিচারের কথা বললে, এই হ্যান্ডসেটে – FHD+ রেজোলিউশন সমর্থিত ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেকের অক্টা-কোর প্রসেসর, ১২৮ জিবি স্টোরেজ, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, ফেস আনলক প্রযুক্তি এবং ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সহ শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে।

OnePlus Nord N30 SE 5G এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ৩৯১ পিপিআই পিক্সেল ডেনসিটি, ২০:৯ এসপেক্ট রেশিও এবং ৯১.৪% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা (অ্যাপারচার : এফ/২.০) অবস্থিত। আবার ডিভাইসের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – ৫পি লেন্স সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮) এবং ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স (অ্যাপারচার : এফ/১.৫)।

নয়া OnePlus Nord N30 SE 5G স্মার্টফোন মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর এবং মালি জি৫৭ এমসি২ জিপিইউ সহ এসেছে। স্টোরেজ হিসাবে এতে ৪ জিবি LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 মেমরি পাওয়া যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক লেটেস্ট অক্সিজেনওএস ১৩.১ কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। আবার নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচারের সাপোর্ট মিলবে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এতে স্টেরিও স্পিকার সিস্টেম দেওয়া হয়েছে। আর কানেক্টিভিটির জন্য এতে ডুয়াল সিম কার্ড স্লট, 4G VoLTE, 5G, এনএফসি, ব্লুটুথ ভি৫.৩, ইউএসবি টাইপ-সি পোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট, জিপিএস, গ্লোনাস এবং বেইডু অন্তর্ভুক্ত। OnePlus Nord N30 SE 5G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এর পরিমাপ ১৬৫.৬×৭৬×৭.৯৯ মিমি এবং ওজন ১৯৩ গ্রাম।

OnePlus Nord N30 SE 5G এর দাম

সংযুক্ত আরব আমিরাতের বাজারে OnePlus Nord N30 SE 5G ফোনের দাম ৫৯৯ দিরহাম (ভারতীয় মূল্যে প্রায় ১৩,৬০০ টাকা) রাখা হয়েছে। এটি – ব্ল্যাক সাটিন এবং সায়ান স্পার্কল কালার বিকল্পে এসেছে।

এটি ভারত সহ অন্যান্য দেশীয় বাজারে কবে নাগাদ আত্মপ্রকাশ করবে সেই তথ্য এখনো প্রকাশ্যে নিয়ে আসেনি ওয়ানপ্লাস।