5000mAh ব্যাটারিওয়ালা এই Oppo ফোনের দাম কমল, অফার ছাড়াই বাঁচাতে পারবেন 1 হাজার টাকা অবধি

সপ্তাহ ঘুরলেই ভ্যালেন্টাইনস ডে – কাছের মানুষের সাথে ভালো মুহূর্ত কাটানোর পাশাপাশি উপহার দেওয়ার পালা! সেক্ষেত্রে আপনি যদি নিজের প্রিয়জনকে একটি নতুন ফোন গিফ্ট দিতে চান কিন্তু বাজেট নিয়ে আপনার চিন্তা থাকে, অথবা কোনো কারণে আপনি এখন নিজের জন্যই কম দামী একটি ফোন কিনতে চান, তাহলে Oppo-র একটি ডিভাইস হতে পারে সেরা বিকল্প! আসলে সম্প্রতি এই জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের একটি বাজেট ফোন Oppo A59-এর দাম কমিয়েছে। গত ডিসেম্বরে লঞ্চ হওয়া এই স্মার্টফোনটি এখন হাজার টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। আবার ফিচারের দিক দিয়েও Oppo A59 আদর্শ! এতে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থেকে শুরু করে 5000mAh ব্যাটারি, অক্টা-কোর প্রসেসর ইত্যাদি ফিচার রয়েছে। আসুন, এখন Oppo A59-এর বর্তমান দাম এবং স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক…

আচমকা সস্তা হল Oppo A59 ফোন, দেখুন দাম

ওপ্পো এ৫৯ ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট আছে – এর মধ্যে ৪ জিবি র‍্যামের মডেলটি এখন ১,০০০ টাকা দাম কমায় ১৩,৯৯৯ টাকায় পাবেন। অন্যদিকে ৬ জিবি র‍্যাম বিশিষ্ট মডেলটি ৫০০ টাকা ছাড়ে ১৫,৪৯৯ টাকায় কেনা যাবে। বিভিন্ন প্ল্যাটফর্মে এতে নির্দিষ্ট এক্সচেঞ্জ অফারও পাবেন।

উল্লেখ্য, এই ফোন দুটি রঙের বিকল্পে উপলব্ধ – সিল্ক গোল্ড এবং স্টারি ব্ল্যাক।

Oppo A59-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৯ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, যার সাথে মিলবে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। তবে ফটোগ্রাফির জন্য এটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করবে।