এক চার্জেই চলবে 7 দিন, বিশাল 22,000mah ব্যাটারি এই 5G স্মার্টফোনে! দামও বাজেটে

অকিটেল আজ (১৩ জানুয়ারি) Oukitel WP33 Pro রাগড স্মার্টফোনটি লঞ্চ করেছে। যা এই ফোনটিকে আলাদা করে তোলে, তা হল নাইট ভিশন ক্যামেরা ও বিশাল পাওয়ারফুল ব্যাটারি। Oukitel WP33 Pro ফুলএইচডি+ ডিসপ্লে, MediaTek Dimensity 6100+ প্রসেসর, বিশাল ২২,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর অফার করে। আসুন Oukitel WP33 Pro-এর স্পেসিফিকেশন, ফিচার এবং মূল্য সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Oukitel WP33 Pro-এর স্পেসিফিকেশন

অকিটেল ডাব্লিউ৩৩ প্রো-এ ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৫০ নিট পিক ব্রাইটনেস এবং ৪০০ পিপিআই পিক্সেল ডেনসিটি সহ ৬.৬ ইঞ্চির ফুলএইচডি+ আইপিএস ডিসপ্লে অফার করে। এই স্মার্ট রাগড ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস ৫জি প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত।

ওকিটেল ডাব্লিউ৩৩ প্রো-এর ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৮৬ প্রাইমারি ক্যামেরা, একটি ২০ মেগাপিক্সেলের আইএমএক্স৩৫০ নাইট ভিশন ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের আইএমএক্স৬১৬ ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। অডিওর ক্ষেত্রে, ডাব্লিউ৩৩ প্রো-এ শক্তিশালী ৫ ওয়াট আউটপুট সহ ১৩৬ ডেসিবলের মাল্টিমিডিয়া স্পিকার রয়েছে। এটি ৮ডি সারাউন্ড সাউন্ড এক্সপেরিয়েন্স সহ গেমিং, সিনেমা বা আউটডোর পরিবেশে ক্রিসপ এবং পরিষ্কার অডিও সরবরাহ করে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, WP33 Pro-এ শক্তিশালী ২২,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৮০ ঘন্টা একটানা মিউজিক প্লেব্যাক বা একবার চার্জে নিয়মিত ব্যবহারের জন্য এক সপ্তাহ ব্যাটারি ব্যাকআপ অফার করে। এর ব্যাটারিটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৮ ওয়াট ফাস্ট রিভার্স চার্জিং সাপোর্ট করে, যা WP33 Pro-এর চার্জ দিয়ে একটি iPhone 15-কে প্রায় নয়বার চার্জ করতে পারে।

সর্বোপরি স্থায়িত্বের ক্ষেত্রে, Oukitel WP33 Pro আইপি৬৮ (IP68), আইপি৬৯কে (IP69K) এবং এমআইএল-এসটিডি-৮১০এইচ (MIL-STD-810H) সার্টিফায়েড, যা এটিকে জল, ধুলো এবং শকের বিরুদ্ধে প্রতিরোধী করে তোলে৷ এছাড়াও, অতিরিক্ত সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাসের আবরণ রয়েছে।

Oukitel WP33 Pro-এর মূল্য এবং প্রাপ্যতা

Oukitel WP33 Pro আজ অকিটেল-এর অফিসিয়াল স্টোরে ২৫% ডিসকাউন্ট সহ ২৯৯.৯৯ ডলার (প্রায় ২৪,৮৭০ টাকা) মূল্যে উপলব্ধ।