সেল ছাড়াই বিপুল ছাড়ে মিলছে এই Poco ফোন: ক্যামেরা থেকে প্রসেসর, সমস্ত ফিচার পাগল করা!

আপনার কি এই মুহূর্তে একটি ভালো স্মার্টফোন কেনার পরিকল্পনা রয়েছে, মানে আপনি কি হালফিলে নতুন ফোন কিনে উন্নত প্রসেসর, বিশাল ব্যাটারি ইত্যাদির সাথে ভালো ক্যামেরার মতো ফিচার পেতে চাইছেন? এদিকে আপনার বাজেট ৩০ হাজার টাকার আশেপাশে থাকছে? কুছ পরোয়া নেই, আপনার সমস্ত চাহিদা সহজেই পূরণ হবে Flipkart-এর হাত ধরে। আসলে এখন ফিচারে ঠাসা Poco F5 5G নামক মিড-রেঞ্জ স্মার্টফোনটি, জনপ্রিয় এই অনলাইন শপিং প্ল্যাটফর্মে আকর্ষণীয় অফারে পাওয়া যাচ্ছে। আপনি এটি ফ্ল্যাট ডিসকাউন্টে ৩০ হাজার টাকার কমে কিনতে পারবেন, সাথে থাকবে দুর্দান্ত এক্সচেঞ্জ স্কিম এবং ব্যাঙ্ক অফারও। চলুন দেখে নিই, Poco F5 5G ফোনটি ঠিক কত দামে কেনা যাবে আর এটিতে কী কী ফিচার আছে।

Flipkart-এর দারুণ অফার! দামের থেকে ছাড়ে মিলছে Poco F5 5G

পোকো এফ৫ ৫জি স্মার্টফোনের ৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৩৪,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টের অফারে এখন এটি ফ্ল্যাট ডিসকাউন্টে ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডে ৫% থেকে ১০% পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন।

এখানেই শেষ নয়, এই পোকো ফোন কেনার সময় পুরোনো স্মার্টফোন বদলে নিলে ২৮,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যেতে পারে। তবে এই মোটা অঙ্কের ছাড় পেতে মানতে হবে কোম্পানির নির্দিষ্ট শর্তাবলি। উল্লেখ্য, এই স্মার্টফোনটি ইলেকট্রিক ব্লু, স্নো-স্টর্ম হোয়াইট এবং কার্বন ব্ল্যাক – তিনটি কালার অপশনে উপলব্ধ।

Poco F5 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

পোকো এফ৫ ৫জি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭+ জেন ২ প্রসেসর, যার সাথে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেখা যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও ফটোগ্রাফির জন্য এটিতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।