দুর্দান্ত 5G স্মার্টফোন আনতে চলেছে Realme, 67W ফাস্ট চার্জিং সহ থাকবে ট্রিপল ক্যামেরা

রিয়েলমি গ্লোবাল মার্কেট সহ চীনে নতুন Realme 12+ 5G স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ করবে বলে জানা গেছে। রিপোর্ট বলছে, ফোনটির গ্লোবাল ভ্যারিয়েন্টের মডেল নম্বর RMX3867। অন্যদিকে, RMX3866 মডেল কোড সহ একটি ফোনটি সম্প্রতি টেনা (TENAA এবং চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটে দেখা গিয়েছে। এটি Realme 12+ 5G-এর চীনা ভার্সন হবে বলে মনে করা হচ্ছে। আর এখন Realme 12+ 5G-এর গ্লোবাল মডেলটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যেখান থেকে চিপসেট, র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ভার্সন প্রকাশ্যে এসেছে।

Realme 12+ 5G হাজির Geekbench বেঞ্চমার্কে

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, রিয়েলমি ১২+ ৫জি ফোনের সিপিইউ এবং জিপিইউ ডিটেলস থেকে অনুমান করা হচ্ছে, এতে ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর থাকতে পারে। এছাড়াও লিস্টিংটি প্রকাশ করেছে যে, এই হ্যান্ডসেটে ১২ জিবি র‍্যাম মিলবে এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস অপারেটিং সিস্টেমে রান করবে। রিয়েলমি ফোনটি গিকবেঞ্চ ৬-এর সিঙ্গেল-কোর ও মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ৯৫৮ পয়েন্ট এবং ২,৩৪৬ পয়েন্ট স্কোর করেছে।

অনুমান করা হচ্ছে যে, রিয়েলমি ১২+ ৫জি-এর চীনা ভ্যারিয়েন্টটি রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস-এর সাথে চলতি মাসের শেষের দিকে চীনে লঞ্চ হতে পারে। অন্যদিকে, প্রো মডেলগুলি ইতিমধ্যে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। তাই, ১২ প্লাস সম্ভবত চীনের বাইরে মার্চ মাসের মধ্যে উন্মোচিত হবে। চলুন রিয়েলমি ১২+ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Realme 12+ 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

টেনা (TENAA) সার্টিফিকেশন অনুযায়ী, Realme 12+ 5G-তে ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা সম্ভবত ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটিতে ২.৬ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর প্রসেসর এবং ৬৭ ওয়াট ফাস্ট দ্রুত চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হতে পারে। চীনে ডিভাইসটি সর্বাধিক ১৬ জিবি র‍্যাম সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য, Realme 12+ 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে বলে আশা করা হচ্ছে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। নিরাপত্তার জন্য, Realme 12+ 5G-তে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে।