50MP ক্যামেরা ও 5000mah ব্যাটারির সঙ্গে ধামাকাদার ফোন আনছে Realme, দাম হবে সস্তা

রিয়েলমি (Realme) তাদের একটি নতুন C-সিরিজের স্মার্টফোন মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে। যার নাম Realme C65। এটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে বলে মনে করা হচ্ছে। কেননা ফোনটিকে একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। এটি সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA), টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) ক্যামেরা এফভি-৫ (Camera FV-5) এবং ইইসি (EEC)-এর সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে।

Realme C65-কে দেখা গেল একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ সার্টিফিকেশন ডেটাবেসে রিয়েলমি সি৬৫ ফোনটি RMX3910 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। এছাড়া, ডিভাইসটি টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও হাজির হয়েছে, যা নিশ্চিত করে যে এটি ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে। তবে ব্যাটারিটিকে সম্ভবত ৫,০০০ এমএএইচ হিসাবে বাজারজাত করা হবে।

টিইউভি রাইনল্যান্ড-এর লিস্টিংয়ে যোগ করা হয়েছে যে, রিয়েলমি সি৬৫-এ ৪৫ ওয়াট ওয়্যার্ড সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আর ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি-এর সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও রিয়েলমি সি৬৫-কে RMX3910 মডেল নম্বরের সাথে দেখা গেছে। তাই মনে করা হচ্ছে যে, এই রিয়েলমি হ্যান্ডসেটটি খুব শীঘ্রই গ্লোবাল মার্কেটে পা রাখবে।

পরিশেষে, Realme C65-এর ক্যামেরার কিছু স্পেসিফিকেশন ক্যামেরা এফভি-৫ ডেটাবেসে প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে যে, ফোনটির প্রাইমারি রিয়ার ক্যামেরাটি ২৬.৭ মিলিমিটারের ফোকাল লেন্থ, এফ/১.৮ অ্যাপারচার এবং ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সহ আসবে। এই বৈশিষ্ট্যগুলি গত ডিসেম্বরে লঞ্চ হওয়া Realme C67-এর প্রধান রিয়ার সেন্সরের মতোই মনে হচ্ছে। তাই, Realme C65-এর পিছনে সম্ভবত একই ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা থাকতে পারে।