Realme GT Neo 6 SE-এর ডিজাইন লঞ্চের আগেই অফিশিয়ালি প্রকাশ হল, ফিচার্সে বড় চমক

রিয়েলমি এই মাসে চীনে Realme GT Neo 6 SE লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। গত কয়েকদিন ধরে কোম্পানি ফোনটির ডিসপ্লে সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করছে। তবে কোম্পানি এতদিন ডিজাইন সামনে আনেনি। তবে এবার, রিয়েলমি আনুষ্ঠানিকভাবে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার প্রকাশ করে Realme GT Neo 6 SE-এর ফ্রন্ট প্যানেলের ডিজাইনের সঙ্গে অনুরাগীদের পরিচয় করে দিয়েছে।

সামনে এল Realme GT Neo 6 SE-এর ফ্রন্ট ডিজাইন

চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট, ওয়েইবো-তে শেয়ার করা পোস্টারটিতে রিয়েলমি জিটি নিও 6 এসই-কে দুটি ফোনের মাঝখানে দেখা গেছে। দুইপাশে একই প্রাইস পয়েন্টের স্মার্টফোন রয়েছে, যদিও এগুলির নাম প্রকাশ করা হয়নি। তুলনামূলকভাবে, রিয়েলমি জিটি নিও 6 এসই-এর চার দিকেই বেশি স্লিম বেজেল রয়েছে বলে মনে হচ্ছে। এছাড়া, জিটি নিও 6 এসই-তে সামান্য কার্ভড স্ক্রিন ডিজাইন থাকবে, যা আকর্ষণীয় স্ক্রিন-টু-বডি রেশিও নিশ্চিত করে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, রিয়েলমি জিটি নিও 6 এসই-তে 6.78 ইঞ্চির বিওই (BOE) দ্বারা নির্মিত 8টি এলটিপিও প্যানেল থাকবে, যা 2780 x 1264 পিক্সেলের (1.5K) রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। স্ক্রিনটি 6,000 নিটের পিক ব্রাইটনেস অফার করবে বলে নিশ্চিত করা হয়েছে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7প্লাস জেন 3 চিপসেট ব্যবহৃত হবে, যা 16 জিবি পর্যন্ত এলপিডিডিআর5এক্স র‍্যাম এবং 1 টিবি পর্যন্ত ইউএফএস 4.0 স্টোরেজের সাথে যুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, রিয়েলমি জিটি নিও 6 এসই-তে 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,500 এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে৷

উল্লেখ্য, গত সপ্তাহে ওয়েইবো-তে ফাঁস হওয়া Realme GT Neo 6 SE-এর একটি ছবি রিয়ার প্যানেলের ডিজাইনটি প্রকাশ করেছে। ছবি অনুযায়ী, ফোনটির ডুয়েল-ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সহ সনি (Sony) ক্যামেরা থাকতে পারে। ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক রিয়েলমি ইউআই 5 কাস্টম স্কিনে চলবে। Realme GT Neo 6 SE আগামী সপ্তাহে চীনে লঞ্চ হতে পারে। অনুমান করা হচ্ছে যে, বিশ্ববাজারে Realme GT 6 হিসাবে রিব্র্যান্ড করা হবে এই ফোন।