মাত্র 8499 টাকায় মিলছে 5G সাপোর্টেড ব্র্যান্ড-নিউ Redmi ফোন, কেবল এখানেই অফার পাবেন

Smartphone offer: 5G এখন ভারতের জনজীবনের সাথী হয়ে দাঁড়িয়েছে। এক বছরেরও বেশি সময় ধরে আমার-আপনার মতো অনেকেরই এলাকায় এই হাই-স্পিড নেটওয়ার্ক উপলব্ধ। কিন্তু শুধু বসবাসের জায়গায় সিগন্যাল থাকলেই তো হবেনা, 5G নেটওয়ার্ক ব্যবহার করতে চাই কম্প্যাটিবল ফোনও। সেক্ষেত্রে আপনি যদি এতদিনে একটি 5G ফোন কিনতে চান কিন্তু কম বাজেটে, তাহলে এটিই ইচ্ছেপূরণের সঠিক সময় হতে পারে! কেননা Xiaomi-এর নতুন 5G ফোন Redmi 13C 5G এখন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দারুণ ছাড়ে মিলছে। Vijay Sales-এর ‘Mega Republic Day Sale’-এ গত মাসে লঞ্চ হওয়া এই স্মার্টফোনটি ১০ হাজার টাকার কমে কিনতে পারবেন। হ্যাঁ ঠিকই পড়েছেন। আসুন, এখন দেখে নিই Redmi 13C 5G-তে ঠিক কী অফার মিলছে এবং এতে কী কী ফিচার পাবেন।

এখন ১০ হাজার টাকার কমে মিলছে Redmi 13C 5G

রেডমি ১৩সি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। এক্ষেত্রে বিজয় সেলস কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছেনা, তবে ব্যাঙ্ক অফারের সুবিধা কাজে লাগিয়ে এটি কম দামে কেনা যেতে পারে – ইয়েস ব্যাঙ্ক (Yes Bank) ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজাকশনের সুবিধা কাজে লাগিয়ে আপনি ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, যার ফলে এর দাম দাঁড়াবে ৮,৪৯৯ টাকা।

এছাড়া যদি আপনি পুরোনো কোনো ফোনের বদলে এই রেডমি ফোনটি কিনতে চান, তাহলে আরও কয়েক হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু পাবেন। এই এক্সচেঞ্জের বিষয়টি আবার নির্ভর করবে থার্ড পার্টি প্ল্যাটফর্ম ক্যাশিফাই (Cashify)-এর ওপর। উল্লেখ্য, এই ফোনটি স্টারলাইট ব্ল্যাক, স্টারলাইট গ্রিন এবং স্টারলাইট সিলভার রঙে কেনার জন্য উপলব্ধ।

Redmi 13C 5G-এর স্পেসিফিকেশন

রেডমি ১৩সি ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪৫০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭ ইঞ্চি ডট ড্রপ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এছাড়া ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। সফ্টওয়্যার ফ্রন্টে ইউজাররা আউট-অফ-দ্য-বক্স অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ ওএস পাবেন। একইভাবে ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের মতো সিকিউরিটি অপশন বহন করবে।