আবার দাম কমল! সবার ঘুম ওড়াতে এই ফোন সস্তায় বেচবে Samsung, পাবেন 8GB র‍্যাম, 5000mAh ব্যাটারিও

Samsung Galaxy A34 price cut: এখন অনলাইন প্ল্যাটফর্মগুলিতে স্মার্টফোনের ওপর বিভিন্ন অফার পাওয়া যায়, যার কারণে পছন্দের ফোন হাতে পেতে বেশি টাকা খরচ না করলেও চলে। তবে ক্যালেন্ডারে মার্চ মাস পড়তে ভারতের বাজারে একটা অদ্ভূত প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে – প্রায়দিনই কোনো না কোনো কোম্পানি তার বাজেট সেগমেন্টের হ্যান্ডসেটের দাম কমানোর কথা ঘোষণা করছে, ফলত সাশ্রয়ী ফোনগুলি অতি-সাশ্রয়ী হয়ে উঠছে তাও কোনো অতিরিক্ত অফার ছাড়াই। যেমন সম্প্রতি Samsung Galaxy A34 ফোনটির দাম আগের চেয়ে ১ হাজার টাকা কমানো হয়েছে। sAMOLED ডিসপ্লে, 48MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি ইত্যাদি ফিচারওয়ালা এই হ্যান্ডসেটটি ৩০ হাজার টাকার চাইতে অনেকটা কমে কেনা যাবে।

পরপর দুবার ছাড়! Samsung Galaxy A34 ফোনের বর্তমান দাম কত?

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ স্মার্টফোনটি ভারতে ৩০,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু গত বছর ডিসেম্বরে এর দাম ২,০০০ টাকা কমে, যার ফলে ফোনটি এতদিন ২৮,৯৯৯ টাকায় পাওয়া যেত। সেক্ষেত্রে এখন আবার কোম্পানি, তার এই ‘গ্যালাক্সি’-তে আরও হাজার টাকা ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। ফলত কোনো অফার ছাড়াই এই ফোনটি ২৭,৯৯৯ টাকায় মিলবে।

এক্ষেত্রে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্ম থেকে স্মার্টফোনটি কেনার চেষ্টা করলে নানাবিধ ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা কাজে লাগাতে পারবেন।

Samsung Galaxy A34-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৩৪০×১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে দেখা যাবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাবেন। এক্ষেত্রে মাইক্রোএসডি কার্ড লাগিয়ে মেমরি আরও খানিকটা বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

উল্লেখ্য, হ্যান্ডসেটটি অসম লাইম, অসম গ্রাফাইট, অসম ভায়োলেট এবং অসম সিলভার – চারটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যায়।