Samsung এর নয়া অফারে 4500 টাকা সস্তা Galaxy F13, এত কমে এই প্রথম কেনার সুযোগ

ফ্লিপকার্টে Samsung Galaxy F13 এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৭,৪৯৯ টাকায় তালিকাভুক্ত আছে

আপনি যদি ১০,০০০ টাকার মধ্যে একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তবে আপনার জন্য রয়েছে সুখবর। আসলে Samsung-এর একটি অত্যাধুনিক ফিচার বিশিষ্ট স্মার্টফোন Galaxy F13 এখন ই-কমার্স সাইট Flipkart-এ ৪৫০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। এছাড়াও, এর সাথে থাকছে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট। পাশাপাশি, খুব অল্প টাকা মাসিক কিস্তি দিয়েও ফোনটি কেনার সুযোগ পেয়ে যাবেন ক্রেতারা।

Samsung Galaxy F13 পাওয়া যাচ্ছে বাম্পার অফারে

বর্তমানে ফ্লিপকার্টে স্যামসাংয়ের এই ডিভাইসটির ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৭,৪৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এই ডিভাইসটির এমআরপি ১১,৯৯৯ টাকা।

এদিকে স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আবার এক্সচেঞ্জ অফারের অধীনে পাওয়া যেতে পারে ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। তবে মনে রাখতে হবে এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনার পুরনো ফোনের অবস্থার ওপর।

Samsung Galaxy F13 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ ডিভাইসে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই হ্যান্ডসেটটি এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে এসেছে। ডুয়েল সিম সাপোর্টযুক্ত এই স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা, ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

আর ক্যামেরা সেটআপের কথা বললে এই ডিভাইসে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের আরো একটি সেন্সর। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলের জন্য সামনের প্যানেলে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও বিদ্যমান।