পয়সা উসুল! 10 হাজারের কমে মিলছে Samsung-এর 5G ফোন, আছে 50MP ক্যামেরা, 6000mAh ব্যাটারিও!

Samsung-এর স্মার্টফোনগুলি বর্তমানে তাদের দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ, ভালো ক্যামেরা এবং উন্নত মানের পারফরম্যান্সের জন্য ক্রেতামহলের পছন্দের তালিকায় থাকে। সেক্ষেত্রে আপনিও যদি এই বিশ্বখ্যাত ব্র্যান্ডের ফ্যান হন এবং এই মুহূর্তে লম্বা ব্যাটারি ব্যাকআপ, ভালো ক্যামেরার মতো ফিচারের সাথে একটি 5G ফোন কিনতে চান, তাহলে সংস্থার নিজস্ব ওয়েবসাইট (samsung.com) এবং Flipkart-এর মাধ্যমে খুব কম খরচে কাজ সারতে পারবেন! আসলে এখন উভয় প্ল্যাটফর্মেই Samsung Galaxy F14 5G মডেলটি ১১ হাজার টাকার কমে কেনার সুযোগ মিলছে। আর সস্তা অফারের উপলভ্যতার পাশাপাশি এই ফোনের ফিচারও বেশ দারুণ – তাই সব মিলিয়ে এটিকে বেছে নেওয়া যেতেই পারে। চলুন, এক নজরে দেখে নিই Samsung Galaxy F14 5G-তে উপলব্ধ অফার এবং এর ফিচারসমূহ…

সেল ছাড়াই Samsung Galaxy F14 5G-তে মিলছে দারুণ ছাড়

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৪,৪৯০ টাকায় লঞ্চ হলেও, পরবর্তীতে এটি ১২,৯৯০ টাকায় বিক্রি হচ্ছিল। তবে এখন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে ফোনটি ১১,৯৯০ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত। এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগালে (ফ্লিপকার্টে কানারা ব্যাঙ্ক কার্ড এবং স্যামসাংয়ের ওয়েবসাইটে আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ড) এর দাম আরও ১,০০০ টাকা কমানো যাবে, যার ফলে খরচ হবে ১০,৯৯০ টাকা।

এছাড়াও, আপনি ফ্লিপকার্ট থেকে এই স্যামসাং ফোনটি কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ৬,০০০ টাকা পর্যন্ত ভ্যালু পেতে পারেন (শর্তাবলি প্রযোজ্য)। মানে রয়েছে আরও কিছু টাকা বাঁচানোর সুযোগ। প্রসঙ্গত উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি কেনার ক্ষেত্রে বে (B.A.E.) পার্পল, গোট (GOAT) গ্রিন এবং ওএমজি (OMG) ব্ল্যাক – তিনটি কালার ভ্যারিয়েন্ট বিকল্প হিসেবে পাবেন।

Samsung Galaxy F14 5G-এর স্পেসিফিকেশন

বাজেট রেঞ্জের স্যামসাং গ্যালাক্সি এফ১৪ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে এক্সিনস ১৩৩০ প্রসেসর। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। আবার ফটোগ্রাফির জন্য মিলবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাই সস্তায় এই ফোন কিনলে ফিচারের সাথে কোনোরকম আপোষ হবেনা!