নতুন ফোন কিনবেন? Samsung Galaxy M55 থেকে Realme GT 5 Pro লঞ্চ হচ্ছে এই এপ্রিলে

2024 সালের প্রথম দিন থেকেই স্মার্টফোন লঞ্চের কাজে ব্যস্ত হয়ে পড়েছে প্রত্যেকটি ব্র্যান্ড। এখনো পর্যন্ত আমরা শতাধিক হ্যান্ডসেট আসতে দেখেছি। এপ্রিলেও এর ব্যতিক্রম হবে না। জানা গেছে বেশ কয়েকটি নামিদামি ব্র্যান্ড চলতি মাসে ভারত সহ বিশ্ববাজারে তাদের লেটেস্ট হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। এক্ষেত্রে Samsung Galaxy M55, Realme GT 5 Pro এবং Realme C65 স্মার্টফোন তিনটি এপ্রিল মাসে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। নিচে প্রত্যেকটি মডেলের সম্ভাব্য বিশেষত্ব ও লঞ্চের তারিখ সম্পর্কে আলোচনা করা হল।

2024 সালের এপ্রিল মাসে লঞ্চ হতে চলেছে এমন স্মার্টফোনের তালিকা

  1. Samsung Galaxy M55 : মিড-রেঞ্জের হ্যান্ডসেট কিনতে আগ্রহী এমন ক্রেতাদের লক্ষ্য রেখে স্যামসাং গ্যালাক্সি এম55 স্মার্টফোন লঞ্চ করা হবে বলে জানা গেছে। এক্ষেত্রে ডিভাইসটি সম্ভবত 30,000 টাকার মধ্যে উপলব্ধ হবে। ফিচারের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন প্রসেসর ব্যবহার করা হতে পারে। স্যামসাং গ্যালাক্সি এম55 লঞ্চ-পরবর্তী সময়ে ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে।
  2. Realme GT 5 Pro : রিয়েলমি জিটি 5 প্রো স্মার্টফোন চিত্তাকর্ষক চার্জিং ক্যাপাসিটি এবং একাধিক প্রিমিয়াম বৈশিষ্ট্য অফার করবে বলে জানা গেছে ৷ এতে 100 ওয়াট ওয়্যারড এবং 50 ওয়াট ওয়্যারলেস চার্জিং প্রযুক্ত সমর্থিত ব্যাটারি দেওয়া হতে পারে। ডিভাইসটি ভেগান লেদার ডিজাইনের ব্যাক প্যানেল সহ আসবে। রিয়েলমি, সাশ্রয়ী মূল্যে তাদের গ্রাহকদের দুর্দান্ত ইউজার এক্সপিরিয়েন্স প্রদানের উদ্দেশ্যে এই স্মার্টফোন লঞ্চ করতে চলেছে বলে দাবি করা হয়েছে। রিয়েলমি জিটি 5 প্রো ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে পাওয়া যেতে পারে।
  3. Realme C65 : রিয়েলমি ভিয়েতনামের বাজারে আগামীকাল অর্থাৎ 4ঠা এপ্রিল রিয়েলমি সি65 নামের একটি নয়া স্মার্টফোন লঞ্চ করার কথা নিশ্চিত করেছে। জানিয়ে রাখি, এই ফোন ইতিমধ্যেই দক্ষিণ-পূর্ব এশিয়ার বেশ কয়েকটি দেশে উপলব্ধ। ডিভাইসটি বাজেট সেগমেন্ট অন্তর্গত হবে। ফিচার হিসাবে এতে 6.72 ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি 6020 প্রসেসর, 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং 45 ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে।