Tecno Pova 6 Neo খুব তাড়াতাড়ি আসবে বাজারে, থাকবে 8GB র‍্যাম ও G99 প্রসেসর

টেকনো (Tecno) তাদের Pova 6 সিরিজের স্মার্টফোনগুলি শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে৷ এতদিন এই লাইনআপে স্ট্যান্ডার্ড Tecno Pova 6 এবং Pova 6 Pro – এই দুটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে বলে শোনা যাচ্ছিল। কিন্তু বর্তমানে জানা গেছে যে আসন্ন Pova সিরিজে একটি তৃতীয় মডেলও থাকবে, যার নাম Tecno Pova 6 Neo। এই ডিভাইসটিকে এখন গুগল প্লে কনসোল (Google Play Console) প্ল্যাটফর্মে দেখা গেছে, যা এর একাধিক প্রধান বৈশিষ্ট্য প্রকাশ্যে এনেছে।

Tecno Pova 6 Neo হাজির Google Play Console প্ল্যাটফর্মে

TECNO LI6 মডেল নম্বর সহ টেকনো পোভা 6 নিও ফোনটিকে গুগল প্লে কনসোলে তালিকাভুক্ত করা হয়েছে। এই লিস্টিংটি স্মার্টফোনের ফ্রন্ট ডিজাইনের পাশাপাশি কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। ডেটাবেসে প্রকাশিত রেন্ডার অনুযায়ী, ডিভাইসটিতে পাঞ্চ-হোল কাটআউট সহ ফ্ল্যাট স্ক্রিন থাকবে। রেন্ডার থেকে এও জানা গেছে যে, ফোনটির পাওয়ার বাটন এবং ভলিউম রকারগুলি ফ্রেমের ডানদিকে অবস্থান করবে।

এর পাশাপাশি, গুগল প্লে কনসোল নিশ্চিত করেছে যে, টেকনো পোভা 6 নিও-এর ডিসপ্লেটি 2,460 x 1,080 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন, 480 পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে। এছাড়াও জানা গেছে যে, পোভা 6 নিও-এ MT6789/CD প্রসেসর রয়েছে, যা আসলে মিডিয়াটেক হেলিও জি99 চিপের মডেল নম্বর। প্রসঙ্গত, একই প্রসেসর গত ডিসেম্বর মাসে লঞ্চ হওয়া টেকনো স্পার্ক 20 প্রো মডেলেও ব্যবহার করা হয়েছে।

এছাড়া, Tecno Pova 6 Neo-এর MediaTek চিপটি 8 জিবি পর্যন্ত র‍্যামের সাথে যুক্ত থাকবে এবং অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক হাইওএস 13 কাস্টম স্কিনে চলবে বলে শোনা যাচ্ছে। এগুলি ছাড়া, Pova 6 Neo-এর অন্যান্য স্পেসিফিকেশন এবং লঞ্চ টাইমলাইনের মতো বিশদ তথ্যগুলি এখনও অজানাই রয়েছে। আশা করা যায় খুব শীঘ্রই ফোনটির সম্পর্কে আরও জানা যাবে।