Tecno Spark 20 মিলছে 1,000 টাকা ছাড়ে, সস্তায় এমন ফিচার প্যাকড ফোন কোথাও নেই

গত সপ্তাহে টেকনো ভারতে Tecno Spark 20 নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। লঞ্চের দিনই সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছিল যে, ডিভাইসটি ২ ফেব্রুয়ারি, অর্থাৎ আজ থেকে অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) সাইটে বিক্রির জন্য উপলব্ধ হবে। সেইমতো এখন ই-কমার্স প্ল্যাটফর্মটিতে Tecno Spark 20-এর সেল শুরু হয়েছে। বড় চমক হিসাবে ক্রেতাদের জন্য ডিসকাউন্টের ব্যবস্থাও রেখেছে টেকনো।

ভারতে Tecno Spark 20-এর দাম ও লঞ্চ অফার

ভারতে টেকনো স্পার্ক ২০-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। তবে এটি সীমিত সময়ের জন্য শুধুমাত্র রিটেইল স্টোরে ১,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। এছাড়া, স্পার্ক ২০-এর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১১,৪৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। এই মডেলটি অ্যামাজন এবং রিটেইল আউটলেটে সীমিত সময়ের জন্য ১,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট অফারের সাথে কেনা যাবে৷

যারা টেকনো স্পার্ক ২০ কিনবেন, তার ৫,৬০৪ টাকা মূল্যের ওটিটি প্লে (OTT Play)-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন। সাবস্ক্রিপশনটি সনি লিভ (Sony LIV), জি৫ (Zee5) সহ ২৩টির মতো ওভার-দ্য-টপ (OTT) অ্যাপে অ্যাক্সেস প্রদান করে। টেকনোর এই ফোনটিকে গ্র্যাভিটি ব্ল্যাক, সাইবার হোয়াইট, নিয়ন শাইন এবং ব্লু ম্যাজিক স্কিন (২.০)-এর মতো আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Tecno Spark 20-এর স্পেসিফিকেশন

Tecno Spark 20-তে পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৫৬ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি MediaTek Helio G85 চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। Tecno Spark 20 অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১৩ (HiOS 13) অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Spark 20-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি এআই লেন্স এবং ডুয়েল-এলইডি ফ্ল্যাশ রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Tecno Spark 20-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে৷

এছাড়াও, Tecno Spark 20-তে ফেস আনলক এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডিটিএস-এনেবল ডুয়েল স্পিকার, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং মাইক্রোএসডি কার্ড স্লট অন্তর্ভুক্ত রয়েছে। পরিশেষে, ডিভাইসটি ৮.৪৫ মিলিমিটার স্লিম এবং ওজন ১৯৪ গ্রাম।