মাত্র 10,499 টাকায় 16GB র‍্যাম ও 256GB স্টোরেজ, দুর্দান্ত ফোন চাইলে পাবেন এখানে

টেকনো গত ডিসেম্বরে গ্লোবাল মার্কেটে Tecno Spark 20 লঞ্চ করেছে। প্রসিদ্ধ চীনা ব্র্যান্ডটি এবার ভারতেও ফোনটিকে পেশ করার প্রস্তুতি নিচ্ছে। Tecno Spark 20-এর ল্যান্ডিং পেজ গতকালই অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে লাইভ হয়েছে। যেখান থেকে দাম সহ প্রায় সমস্ত ডিটেলস প্রকাশ্য এসেছে। আর এখন লিস্টিংটি আপডেট হওয়ার ফলে Tecno Spark 20-এর সেলের তারিখও সামনে এসেছে। কবে থেকে এই টেকনো ফোনটি ভারতীয় ক্রেতারা কিনতে পারবেন, আসুন জেনে নেওয়া যাক।

ভারতে Tecno Spark 20 সেলের তারিখ

টেকনো স্পার্ক ২০ ফোনটিকে আগামী ২ ফেব্রুয়ারি থেকে ১০,৪৯৯ টাকা মূল্যে ভারতে বিক্রি করা হবে। অ্যামাজন ইন্ডিয়ার মাইক্রোসাইটটি র‍্যাম এবং স্টোরেজ সম্পর্কে নির্দিষ্ট করে কিছু জানায়নি। তবে, মনে হচ্ছে যে ফোনটি ৮ জিবি র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ অফার করবে।

টেকনো স্পার্ক ২০ পাওয়া যাবে একাধিক কালার অপশনে, এগুলির মধ্যে রয়েছে গ্র্যাভিটি ব্ল্যাক, নিয়ন গোল্ড, সাইবার হোয়াইট এবং লেদার টেক্সচার যুক্ত ম্যাজিক স্কিন ব্লু। উল্লেখযোগ্যভাবে, ক্রেতারা ফোনটির সাথে ৪,৮৯৭ টাকা মূল্যের ওটিটি প্লে (OTT Play) প্রিমিয়াম কন্টেন্ট বিনামূল্যে পাবেন। টেকনো স্পার্ক ২০-এর স্পেসিফিকেশন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, চলুন দেখে নেওয়া যাক।

Tecno Spark 20-এর স্পেসিফিকেশন

Tecno Spark 20-এ ৬.৫৬ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যার ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে৷ ডিভাইসটি MediaTek Helio G85 চিপসেটে চলবে এবং এতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে। অডিওর ক্ষেত্রে, স্পার্ক 20-তে ডিটিএস (DTS)-এনেবল ডুয়েল স্পিকার রয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, Tecno Spark 20-এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে এবং আর ফোনের সামনে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। এছাড়াও, হ্যান্ডসেটটিতে মিলবে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, একটি মাইক্রোএসডি কার্ড স্লট, ডুয়েল সিম সাপোর্ট, 4G VoLTE, ব্লুটুথ, জিপিএস এবং একটি ইউএসবি-সি পোর্ট। পরিশেষে, Tecno Spark 20 আইপি৫৩ (IP53)-রেটেড ধুলো এবং জল-প্রতিরোধী চ্যাসিস অফার করবে বলে জানা গেছে।