50MP সেলফি ক্যামেরার এই Vivo ফোন মিলছে 7000 টাকা ছাড়ে, চার্জ দিতেও বেশি সময় লাগবেনা

এখনকার সময়ে সবারই চলার পথের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে স্মার্টফোন নামক ইলেকট্রনিক ডিভাইসটি – বিভিন্ন কাজে-অকাজে এই খুদে যন্ত্র ছাড়া যেন চলেইনা। এদিকে এই স্মার্টফোনের কারণেই মানুষের মধ্যে সেলফি জাতীয় ছবি তোলার প্রবণতা বেড়েছে। ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে নিজের যেকোনো মুহূর্তের ছবি বা প্রিয়জন-পরিজনদের সাথে কাটানো সময় সেলফি আকারে স্মৃতি হিসেবে কয়েদ করতে চান অনেকেই। এই কারণে ফোন কেনার সময় সেলফি ক্যামেরার কোয়ালিটির বিষয়টিও নজরে থাকছে। সেক্ষেত্রে এখন আপনি যদি ভালো সেলফি তোলার জন্য উন্নত ফ্রন্ট ক্যামেরাওয়ালা একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে Vivo V29e 5G বেছে নিতে পারেন। কেননা এই ফোনে 50MP সেলফি ক্যামেরা থেকে শুরু করে 5000mAh ব্যাটারি, 44W ফাস্ট চার্জিং, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো ফিচার আছে। আবার এখন কোম্পানির ওয়েবসাইটে এই Vivo ফোনটি ৬,০০০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে।

সেল ছাড়াই সস্তা হল Vivo V29e 5G স্মার্টফোন, দেখুন দাম

ভিভো ভি২৯ই ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩১,৯৯৯ টাকা, তবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (vivo.com)-এ এটি এখন ২৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্টে ফোনটি কিনলে ২,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন৷ অর্থাৎ সবমিলিয়ে ৭ হাজার টাকা বাঁচানো যাবে।

আবার পুরোনো ফোন বদলে এই স্মার্টফোনটি কেনার চেষ্টা করলে কোম্পানি সর্বোচ্চ ১৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেবে (শর্তাবলি প্রযোজ্য)। উল্লেখ্য, ভিভোর এই ফোন আর্টিস্টিক রেড এবং আর্টিস্টিক ব্লু রঙে কেনা যাবে।

Vivo V29e 5G-এর স্পেসিফিকেশন

ভিভো ভি২৯ ৫জি-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা দেওয়া হয়েছে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) ফিচার বিশিষ্ট ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। শুধু তাই নয়, সিকিউরিটির জন্য আপনি এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাবেন।