Vivo V30 5G লঞ্চের দোড়গোড়ায় পৌঁছে গেল, থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর

Vivo V30 5G গত নভেম্বর মাসে বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ সাইটে উপস্থিত হয়েছিল

Vivo বর্তমানে Vivo V30 5G নামের একটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে। আসন্ন এই হ্যান্ডসেটটি ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। আবার এখন এই হ্যান্ডসেটের জন্য একটি নতুন টিজার পোস্টার প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে, যেখান থেকে ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে Vivo V30 5G স্মার্টফোনটি খুব শীঘ্রই ফিলিপাইনের বাজারে মুক্তি পাবে।

শীঘ্রই ফিলিপাইনে লঞ্চ হতে চলেছে Vivo V30 5G স্মার্টফোন

জানিয়ে রাখি, ভিভো গত মাসে ভিভো ভি৩০ লাইট (Vivo V30 Lite) স্মার্টফোন উন্মোচন করেছিল। আবার এই একই সিরিজের অন্তর্গত ভিভো ভি৩০ প্রো (Vivo V30 Pro) নামের আরেকটি মডেল আজই ইন্দোনেশিয়ার SDPPI সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। অন্যদিকে, সিরিজের স্ট্যান্ডার্ড মডেল ভিভো ভি৩০ (Vivo V30) হালফিলে NBTC এবং TDRA সার্টিফিকেশন সাইটের ডাটাবেসে এসে উপস্থিত হয়েছে। এখন এই একই মডেলের জন্য সংস্থার ফিলিপাইন শাখার ওয়েবসাইটে একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করা হয়েছে, যেখানে লেখা আছে “শীঘ্রই আসছে”৷

মাইক্রোসাইটে সদ্য প্রকাশিত টিজার ইমেজটি ভিভো ভি৩০ স্মার্টফোনের ডিজাইন কেমন হবে তার স্পষ্ট ধারণা দিয়েছে। দেখা যাচ্ছে, ডিভাইসটির ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। এটি – কার্ভড ডিসপ্লে প্যানেল এবং বর্গাকৃতির ক্যামেরা মডিউলের সাথে আসবে।

জানিয়ে রাখি, Vivo V30 5G গত নভেম্বর মাসে বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ সাইটে উপস্থিত হয়েছিল। যার লিস্টিং অনুসারে, এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে। এছাড়া এই মডেল ১২ জিবি র‍্যাম এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের সাপোর্ট অফার করবে বলেও নিশ্চিত করেছে উক্ত সাইটটির লিস্টিং। আর নাম অনুসারে, এতে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে।

Vivo V30 স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন, বিক্রয় মূল্য এবং লঞ্চের দিন এখনো অজানা।